বাংলা সিরিয়াল

‘হিরোর সাথে তারার মিল করিয়ে ভিলেনকে মেরে সন্ধ্যা যাবে জেলে!স্বার্থপর হয়ে সুখী হবে তারা!’প্রোমো জানার পর‌ই ধারাবাহিকের ভবিষ্যৎ জানা হয়ে গেল!

স্টার জলসায় খুব শীঘ্রই একটি ধারাবাহিক আসছে,এই ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে,মেজ বোন সন্ধ্যা লাঙ্গল চালিয়ে কৃষি কাজ করে আর ছোট বোন তারা কলেজে পড়ে। ছোট বোনকে কলেজে পড়ানোর জন্য মেজ দিদি এই আত্মত্যাগ করেছে তাই ছোট বোন ও তার দিদিকে খুব ভালোবাসে। কিন্তু ভাগ্যচক্রে দেখা যায় দুই বোন একটি পুরুষকে ভালোবাসে, ভাগ্যের টানাপোড়েনে কে করবে ভালোবাসার আত্মত্যাগ এই নিয়েই সন্ধ্যাতারার গল্প। এই ধারাবাহিকের প্রোমো দেখবার পর থেকেই দর্শকদের মনের মধ্যে কৌতুহল সৃষ্টি হয়েছে যে সন্ধ্যা আর তারার মধ্যে কে করবে ভালবাসার আত্মত্যাগ? এই ধারাবাহিকের ভবিষ্যৎ জানবার জন্য দর্শকদের মধ্যে কৌতূহল তুঙ্গে। সম্প্রতি জানা গেল এই ধারাবাহিকের শেষে কী ঘটবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“সন্ধ্যাতারা হলো তেলেগু এর ব্লকবাস্টার সিরিয়াল দেভাথার রিমেক
আশা করছি সিরিয়ালটা অনুরাগের ছোঁয়া মতোই ব্লকবাস্টার হবে সাহানা দত্ত প্রেজেন্টেশন সুন্দর রাখলে, যাইহোক অরিজিনাল গল্পটা অনেক জমজমাট ও TRP মেটারিয়াল ছিলো”

দেভাথার শেষটা কেমন হয়েছিলো?,তাও বলে দিলেন একজন নেটিজেন তার লেখা পোস্টে, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “Hotstar এ last episode দেখলাম hero র সাথে Sathya ( TARA ) র মিল করায়ে Rukmini (Sandhya) জেলে চলে যাবে। Sandhya ( TARA) খুন করবে villen কে but Rukmini ( SANDHYA ) নিজের উপর খুনির অভিযোগ নিয়ে জেলে চলে যাবে।
ITHINK THIS IS TRAGIC LOVE STORY…LAST এ Rukmini ( Sandhya) sacrifice করবে।”

Related Articles