বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীতে ধামাকাদার পর্ব! উৎসবকে সোজা কাস্টাডিতে নিল জ্যাজ, আসন্ন পর্ব নিয়ে উত্তেজিত দর্শক

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। জ্যাজ সান্যাল রীতিমতো পর্দা কাপাচ্ছে। টিআরপি তালিকাতে প্রথম এবং দ্বিতীয় ছাড়া আর অন্য কোনো স্থানে যায় না জগদ্ধাত্রী। অন্য যেকোনো ধারাবাহিককে জোরদার টেক্কা দেওয়ার মতো সামর্থ্য রাখে এই ধারাবাহিক। একদিকে সে শান্তশিষ্ট, ঘরোয়া কাজকর্মে নিপুনা একটি মেয়ে। অন্যদিকে শিক্ষিত, বুদ্ধিমতী একজন দুঁদে পুলিশ অফিসার জ্যাজ।

ব্লুজ প্রোডাকশনের এই সিনেমায় নায়িকার একই অঙ্গে দুই রূপ বেশ আকর্ষণ করেছে দর্শকদের। শুধু তাই নয় এর সাথে রয়েছে গল্পের পরিকাঠামো। প্রত্যেক সপ্তাহের টানটান উত্তেজনার গল্প মানুষের চোখে পড়ার মতো। ফলে এই গল্পের মোহ কাটাতে পারছেন না দর্শক। তাহলে বুঝতেই পারছেন এই ধারাবাহিক বাংলা ধারাবাহিকের অন্য আর পাঁচটা ধারাবাহিকের থেকে অনেক আলাদা। বিশেষত এই সিনেমা অ্যাকশনধর্মী হওয়ায় মানুষের বেশ পছন্দ হয়েছে।

কারণ অন্যান্য ধারাবাহিকের মত শাশুড়ি বৌমার কূট কাঁচালি, বিবাহ বহির্ভূত সম্পর্ক, একাধিক বিয়ের মত টক্সিক গল্প নেই এই ধারাবাহিকে। শুরু থেকেই ধারাবাহিকে দেখানো হচ্ছে গল্পের নায়িকা সত্যের পথে চলে। সে একজন পুলিশ অফিসার। অন্যায়ের বিরুদ্ধে অপরাধীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায় সে। তাদের যথাযোগ্য শাস্তি দেয়। তার আসল নাম জগদ্ধাত্রী হলেও কর্মজগতে তিনি জ্যাজ সান্যাল নামে পরিচিত।

এই ধারাবাহিকের মূল নেতিবাচক চরিত্র হলেন দিব্যা সেন এবং উৎসব মুখার্জি। বর্তমানে এই ধারাবাহিকে একটি দুর্ধর্ষ পর্ব চলছে। যেখানে দেখা যাচ্ছে দিব্যা সেন যে জ্যাজকে হুমকি দিচ্ছে যে সে যদি উৎসবকে কাজটিতে নেয় তাহলে সে তার সাথে উৎসবের পুরনো প্রেমের সম্পর্কের কথা সকলকে জানিয়ে দেবে। ফলে সেটা কিন্তু খবরের কাগজের হেড লাইন হয়ে যাবে। তবে এর মধ্যেই আসবে টুইস্ট। দিব্যা সেনকে অন্যকে সে ফাঁসিয়ে উৎসবকে কাস্টাডিতে ভরবে জ্যাজ। এই টান টান উত্তেজনার পর্ব খুব শীঘ্রই আসতে চলেছে ধারাবাহিকে।

 

Related Articles