বাংলা সিরিয়াল

“ক্যামেরার সামনের সম্পর্ক গুলোকে পর্দার সামনেই রাখতে চাই, বাস্তবায়িত করার কোনও বাসনা নেই” – আদৃতকে ভাইফোঁটা দেওয়ার কোন প্ল্যানই নেই কৌশম্বির, অকপটে স্বীকার করলেন সেই কথা

জি বাংলার অন্যতম একজন জনপ্রিয় ধারাবাহিক হলো “মিঠাই”। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থ। এই দুই চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এরা জুটি হলেও ধারাবাহিকের সিদ্ধার্থ আর সিদ্ধার্থের পিসির মেয়ে নন্দা এই দুটি চরিত্রে যারা অভিনয় করছেন তাঁদের নিয়ে বাস্তব জীবনে বেশ কিছু চর্চা আছে। সিদ্ধার্থের চরিত্রে আদৃত এবং নন্দার চরিত্রে কৌশম্বিকে। এই দুজন কলাকুশলীর মধ্যেকার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাল রকম চর্চা হয়। যদিও আদেও তাঁরা প্রেম করছেন কিনা এই বিষয়ে অভিনেতা-অভিনেত্রী তরফ থেকে কিছু জানা যায়নি।

অনস্ক্রিনে ভাই বোনের ভালোবাসা খুনসুটি মন জয় করেছে দর্শকের। কিন্তু বাস্তব জীবনে তাঁদের সম্পর্কের সমীকরণ কি? এ বিষয়ে অভিনেত্রী কৌশাম্বি জানিয়েছেন, “আমরা সবাই পেশাদার। তাই ক্যামেরার সামনের সম্পর্কগুলোকে পর্দার সামনেই রাখতে চাই। বাস্তবায়িত করার কোনও বাসনা নেই”। অভিনেত্রী একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমকে বলেছেন অভিনেত্রীর নিজের এক দাদা রয়েছে এছাড়াও আরও এক দাদা রয়েছে তাঁর। আপাতত তিনি এই দুজনকেই ভাই ফোঁটা দেবেন। সিদ্ধার্থ অথবা সোম কে ভাইফোঁটা দেওয়ার কোন পরিকল্পনা তাঁর নেই।

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেতা আদৃত এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন ছোট থেকেই তাঁর বোনের শখ। আর জি বাংলার মিঠাইয়ের সুবাদে তিনি দুই বোন পেয়েছেন। এই দুই বোন হল নিপা এবং শ্রী। এই দুই চরিত্রের অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা এবং অভিনেত্রী দিয়া মুখার্জিকে। তবে নন্দাও তাঁর বোনের চরিত্র কিন্তু এই বন্ধের তালিকায় নন্দার নাম যুক্ত করেননি অভিনেতা। অভিনেতার কথায়, “ছোট থেকেই বোনের শখ ছিল আমার। জি বাংলা আমাকে দুজন বোন দিয়েছে”। অভিনেতার কথা থেকে এটুকু স্পষ্ট যে নন্দা আর সিদ্ধার্তর মধ্যে যে ভাই বোনের সম্পর্ক সেটা শুধুই লাইট ক্যামেরা অ্যাকশন এর জন্য। ক্যামেরার বাইরে আদৃত আর কৌশম্বির কি সম্পর্ক তা নিয়ে কেউ মুখ খোলেননি।

আমরা সকলেই জানি অভিনেতা আদৃত দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল সুপ্রিয়ার সাথে। কিন্তু তখনও নিজের সম্পর্ক নিয়ে খোলাখুলি কখনোই কিছু বলেননি তিনি। এটুকু বোঝাই যায় যে অভিনেতা নিজের ব্যক্তিগত জীবনকে একান্ত ব্যক্তিগত রাখতেই বেশি পছন্দ করেন। সোশ্যাল মিডিয়া ট্রেন্ড ফলো করে আদৃত নিজের আর কৌশম্বির মধ্যেকার সম্পর্ক নিয়ে বলেছিলেন তাঁরা শুধুমাত্র বন্ধু। তবে সোশ্যাল মিডিয়া জুড়ে এই দুজনের সম্পর্কের বেশ ভালই চর্চা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।