বাংলা সিরিয়াল

সাদা লেহেঙ্গার সঙ্গে জমকালো হিরের গয়না! রুশার রিসিপশনের সাজে চোখ ধাঁধিয়ে দিয়েছে নেট পাড়ার

নতুন বছরের শুরুতেই বিয়ের রোশনাই টলিপাড়ায়। একের পর এক অভিনেত্রী বসছেন বিয়ের পিঁড়িতে। তাঁদের মধ্যে অন্যতম হলেন ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী রুশা চ্যাটার্জী। জানা যায় বাবা মায়ের পছন্দ করা ছেলের সাথেই সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। তবে দেখাশোনা চলাকালীন তাঁদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

পাত্রের নাম অনুরণ রায়চৌধুরী। অশোকনগরের বাসিন্দা অনুরণ পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তবে বর্তমানে তাঁর বাসস্থান মার্কিন মুলকের ওয়াশিংটন সিয়াটলে। সুতরাং বিয়ের পর অভিনেত্রী থাকবেন সেখানেই। তবে জানা যাচ্ছে বিয়ের পরেই নাকি নিজের অভিনয়ের ক্যারিয়ারে দাড়ি টানছেন রুশা।

চলতি মাসের গত ২০শে জানুয়ারি গাঁটছড়া বেঁধেছেন রুশা এবং অনুরণ। এই দিন রুশার পরনে ছিল লাল বেনারসি শাড়ি, গা ভর্তি গয়না আর তার সাথে মানানসই ব্রাইডাল মেকআপ। অন্যদিকে অনুরণ সেজেছিলেন ঘিয়ে রঙের ধুতি পাঞ্জাবি মাথায় টোপর দিয়ে একেবারে খাঁটি বাঙালি বর তিনি। তবে নিজেদের বিয়ের কোনো ছবি বা ভিডিও কিছুই তাঁরা নিজেদের পার্সোনাল অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন নি। তাসত্ত্বেও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবি।

তবে যেমন ছবি ভাইরাল হয়েছে তেমনি কটাক্ষও শুনতে হয়েছে প্রচুর। যেমন কিছু মানুষ মজা করেছেন পাত্র-পাত্রী থেকে বয়সে ছোট। আবার কেউ বলেছেন রুশার হাইটের সাথে একদম মানায়নি। তবে এসব কোনো কথাকেই পাত্তা দেননি নব দম্পতির কেউই। এসবের মধ্যে সামনে এলো তাঁদের বিয়ের রিসিপশনের বিভিন্ন ছবি।

এই সমস্ত ছবিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এদিন রুশার পরনে ছিল একটি অফওয়াইট কালারের সুন্দর কারুকার্য করা গর্জিয়াস লেহেঙ্গা। আর তার সাথে গা ভর্তি হীরের গয়না। সাথে ভারী ব্রাইডাল মেকাপ আর হাইলাইটের চুল। এই সাজে অসামান্য সুন্দরী দেখতে লেগেছে অভিনেত্রীকে।

এইসবের সাথেই মানানসইভাবে বর অনুরন সাজেন সাদা শার্টের সাথে গর্জাস পার্পল শ্যুটে। প্রসঙ্গত ২০১৭ সালে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় হাতে খড়ি হয় অভিনেত্রী রুশা চ্যাটার্জির। ওই একই বছরে তিনি জয় মা দুর্গা নামে একটি ছবিতেও কাজ করেন। এরপরে ‘সাত ভাই চম্পা’র মতো আরো একাধিক ধারাবাহিতে থাকে কাজ করতে দেখতে পাওয়া গিয়েছে। তবে সবথেকে জনপ্রিয় হয়েছিল ‘তোমায় আমায় মিলে’। এই ধারাবাহিককে অভিনেত্রী লিড ক্যারেক্টারে কাজ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।