বাংলা সিরিয়াল

মাত্র ২৩ বছর বয়সেই সাফল্যের শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী সুস্মিতা দে, মাত্র দুটি ধারাবাহিককে অভিনয় করেই কিনে দিলেন ৬ লাখ টাকার বিলাসবহুল গাড়ি

বর্তমান প্রজন্মের টেলিভিশনের পর্দার একজন পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে। প্রথমবার অভিনেত্রীকে আমরা দেখতে পেয়েছিলাম জি বাংলার ধারাবাহিক অপরাজিতা অপু ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে। সেটাই ছিল তার প্রথম টেলিভিশন জগতের প্রথম কাজ। এর আগে তিনি মডেলিং জগতের সঙ্গে যুক্ত ছিলেন। সেখান থেকে অভিনয় জগতে সুযোগ আসে তার কাছে।

অপরাজিতা অপু ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। অভিনেত্রী সুস্মিতাও নিজের অভিনয় দিয়ে সহজেই সকলের মন জয় করে নিয়েছেন। এরপর তাকে আমরা দেখেছিলাম স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বৌমা একঘর ধারাবাহিকে অভিনয় করতে।

কিন্তু সেই ধারাবাহিক মাত্র ৩ মাস টিকেছিল। তারপর অভিনেত্রী কে বেশ কিছুমাস আমরা দেখতে পাইনি। তবে আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার নতুন ধারাবাহিক পঞ্চমী তে তাকে আমরা দেখতে পাচ্ছি। এই ধারাবাহিনীকে অভিনেতা রাজদীপ গুপ্তের বিপরীতে দেখা যাচ্ছে সুস্মিতাকে।

পারিবারিক কুট কাচালি থেকে একটু অন্যরকম স্বাদের গল্প দর্শক বেশ পছন্দ করছে। প্রথম দুই এপিসোডেই দর্শক দের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। বর্তমান সময়টাও ভালোই যাচ্ছে অভিনেত্রী সুস্মিতার। বাস্তব জীবনে বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি। সম্প্রতি কয়েকদিন আগে কিনেছেন একটি বিলাসবহুল গাড়ি। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে সুস্মিতা অ্যাকাউন্টে চোখ রাখলে সেই গাড়ির ছবি এখনো ঝলমল করছে।

লাল রঙের সেই বিলাসবহুল গাড়িটির নাম মারুতি এস প্রেস। জানা গিয়েছে, গাড়িটির দাম প্রায় ৬ লাখ টাকা। মাত্র ২৩ বছর বয়সেই অভিনেত্রী এতটা সফল হয়েছেন দেখে তার ভক্তরা বেজাই খুশি। এছাড়াও অভিনেত্রীর সহ অভিনেতারা তাকে শুভেচ্ছা জানিয়েছে। অভিনেতার রাজদীপের পাশাপাশি সুস্মিতার প্রথম ধারাবাহিকের সহ অভিনেতা রোহন ভট্টাচার্য অভিনেত্রীকে তার নতুন পথ চলার জন্য শুভেচ্ছা জানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।