বাংলা সিরিয়াল

মা দুর্গার পর এবারে মা কালী রূপে ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন নিজের ছবি

এতবছর পরেও চাবুক ফিগারে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন টলিউডের অন্যতম গর্জেস এবং ট্যালেন্টেড অভিনেত্রী কোয়েল মল্লিক। যা দেখে ঘুম উড়েছে হাজার হাজার নেটিজেনদের। টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী কিভাবে নিজের জায়গা ভক্তদের মনে করে রাখতে হয় তা বেশ ভালই জানেন তাইতো দীর্ঘ কয়েক বছর ধরেই বলিউডে রাজত্ব পরেও তিনি ভক্তদের কাছে সমানভাবে জনপ্রিয়। নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে তার ১৫-২০ বছর হয়ে গেল তবুও জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে বলে কোন বাড়তি সুবিধা কখনই নেননি। নিজের দক্ষতায় সকল দর্শকের মনে অভিনয় দিয়ে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। এমনকি তার নামে কখনো কোনো রকম বিতর্কমূলক কথা শোনাও যায়নি।

অভিনেত্রীকে মহালয়া তে আমরা মা দুর্গার রূপে সেজে উঠতে দেখেছি তার রূপে মুগ্ধ প্রত্যেকেই এমনকি মা দুর্গা চরিত্রে নিজেকে খুব নিখুঁতভাবে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। এবারে প্রত্যেকের চমকে উঠলেন অভিনেত্রীর মা কালী রূপ দেখে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী গায়ের রং শ্যাম বর্ণ। সামনে প্রদীপ দিয়ে সাজানো। সেই সাজে বাড়ির সিঁড়িতে বসে রয়েছেন অভিনেত্রী। তবে এই ছবিটি আসল নয়, কোন একটি ফটোশুটের ছবি। অভিনেত্রীর কোন এক ভক্ত এডিট করে এরকম করেছেন। আর অভিনেত্রী তার ভক্তের এডিটে ভীষণই খুশি হয়েছেন। নিজের instagram স্টোরিতেও সেই ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে স্বামী সংসার নিয়ে ব্যস্ত রয়েছে কোয়েল। বেশ কয়েক বছর ধরে সিনেমার পর্দা থেকে দূরে রয়েছেন। তবে অভিনেত্রীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কবে আবার অভিনেত্রী টেলিভিশনের পর্দায় ফিরবেন তার জন্য। বর্তমানে খুব বাছাই করেই অভিনয়ে কাজ করেন তিনি। খুব বাছাই করা চরিত্রতে দেখা মেলে তার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।