বাংলা সিরিয়াল

*মিশকাকে উচিত শিক্ষা দিলেন লাবণ্য, সহ্যের সীমা ছাড়াতেই মিশকার গলা টিপে ধরলেন লাবণ্য! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব দেখে উচ্ছ্বসিত অনুগামীরা*

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসে অনুরাগের ছোঁয়ায় নাম। দীর্ঘদিন ধরে সফলভাবে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হওয়ার পাশাপাশি টিআরপি তালিকায় অসাধারণ ফলাফল করে দর্শকদের চমকে দিতে দেখা গিয়েছে এই জনপ্রিয় বাংলা ধারাবাহিকটিকে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব আবারো নতুন করে অনুগামীদের উচ্ছ্বসিত করে তুললো ধারাবাহিকটির বিষয়ে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকা অপমান করতে শুরু করেছিল ধারাবাহিকের নায়িকা দীপাকে। তবে দীপার হয়ে অপমানের প্রতিবাদ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যতম প্রিয় চরিত্র লাবণ্যকে। প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন একাধিকবার সাবধান করা সত্ত্বেও ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকা যখন ক্রমাগত অপমান করছিল ধারাবাহিকের নায়িকা দীপাকে, পুত্রবধুর পাশে দাঁড়িয়ে মিশকার গালে চড় বসিয়ে দেন ধারাবাহিকের প্রিয় চরিত্র লাবণ্য।

তবে তার পাশাপাশি মিশকার গলা টিপে ধরতে গিয়েছিলেন লাবণ্য। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর দারুণ খুশি হয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন এই প্রতিবাদ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তারা। এদিনের পর্বের মাধ্যমে আরো একবার নতুন করে দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন লাবণ্য।

Related Articles