বাংলা সিরিয়াল

রাজীব হয়েছে সিদ্ধার্থের শ্বশুর আর মিঠাই এর বাবা! মিঠাই তে আবার আগের ধামাকাদার এপিসোড ফিরে এসেছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে মিঠাই মারা গেছে আর মিঠাইয়ের মতো হুবহু দেখতে একটি মেয়ে মনোহরাতে চলে এসেছে তার নাম মিঠি। মিঠাই সিদ্ধার্থর ছেলে শাক্যকে পড়াতে সে টিউটর হিসেবে মনোহরাতে এসেছিলো। এরপর তার সমস্যার সাথে জড়িয়ে যায়, মোদক পরিবারের হল্লা পার্টির সব সদস্যরা। মিঠি কিছুতেই তার নিজের বাড়ি ফিরে যেতে চাইছে না কারণ বাড়ি ফিরে গেলেই তার বিয়ে দেওয়া হবে প্রান্তিকের সাথে আর প্রান্তিক কে তার পছন্দ নয়।

এই কারণে মিঠিকে লুকাতে সবাই মিলে মিঠিকে মিঠাই সাজিয়েছে, মিঠাই এর লুকে মিঠিকে দেখেও ক্ষান্ত হন নি মিঠাইয়ের বাবা। তিনি কখনো মিঠাই এর বাড়িতে থাকার আবদার করছেন কখনো বা মিঠাই এর নিজের হাতের রান্না খেতে চাইছেন। কিন্তু মিঠি রান্নার র-ও জানে না। তাকে মোদক পরিবারের সবাই সাহায্য করছে বিভিন্নভাবে।

এইবার দেখা যাচ্ছে যে মিঠির বাবা মিঠাই এর বাবার সাথে দেখা করতে চায়, কিন্তু যারা মিঠাই প্রথম থেকে দেখেছেন তারা জানেন যে, মিঠাই এর বাবা অনেক কাল আগেই মারা গিয়েছে তাহলে মিঠাইয়ের বাবা কোত্থেকে আসবে? তাই ওরা প্ল্যান করে রাজীবকে মিঠাই এর বাবা সাজিয়েছে। স্বাভাবিকভাবেই এই এপিসোড দুর্দান্ত হাসির হতে চলেছে।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“মিঠাইয়ের বাবা সাজলো রাজিব দা। ভাই কি সিন চলছে রে,,,,

মিঠির বাবা মিঠাইয়ের বাবার সাথে দেখা করতে চেয়েছেন।তাই রাজিবকে মিঠাইয়ের বাবা সাজালো সবাই।এখন আবার বাড়ি থেকে বের হলো ছাদ বেয়ে রাজিব দা।সবাই যা করলো!!!

কেউ আজকের মিঠাই মিস করবেন না,,,আজ কেউ না হেসে থাকতে পারবেন না।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।