বাংলা সিরিয়াল

‘পিসির সিরিয়াল দেখতে হলে আগে দু ডজন কৃমির ট্যাবলেট খেতে হবে’-বারবার রাধিকাকে পুলিশ ধরবে আর অন্য কেউ এসে উদ্ধার করবে!একি গল্প দেখতে দেখতে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের শুরুর থেকে এই ধারাবাহিকের মধ্যে কোন গল্পই নেই, খালি একটাই গল্প, পোখরাজের বাড়ির লোক রাধিকাকে ফাঁসাবে জেলে নিয়ে যাবে আর রাধিকাকে অন্য কেউ এসে বিপদতারণ হয়ে মুক্ত করবে।

রাধিকা নিজে পেশায় একজন ডাক্তার তা সত্ত্বেও বারংবার তাকে মিথ্যে অভিযোগ এনে ফাঁসানো এবং কখনো পোখরাজ কখনো অনির্বাণ এসে তাকে উদ্ধার করছে বারংবার এই একই স্ক্রিপ্ট দেখে ধারাবাহিকের প্রতি বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক। তাদের বক্তব্য আর কি কোন গল্প নেই? আর কি কোনো টুইস্ট নেই?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “রাধিকা কে ওর একটুকু জীবনে কতোবার পুলিশ ধরবে আর? Star Jalsha একবার জেলে যাওয়া থেকে পোখরাজ বাঁচিয়ে ছিল একবার অনির্বাণ এবার আবার অনির্বাণ বাঁচাবে! সত্যি এইভাবে কিছু প্রমান করা যায়??? এইভাবে আর কতো?? একটা চরিত্রের টোটাল অস্তিত্ব টা দাঁড়িয়ে সবাই তাকে ফাঁসায়, সবাই তাকে অপমান করে সবাই তাকে ভুল বোঝে এর উপর??? আর কারুর কিছু করার নেই?

আর কোনো ট্র্যাক নেই???? রাধিকা আর তার পরিবার কে বিপদে ফেলা ছাড়া এই গল্পের আর কোনো থিম নেই???? পোখরাজের কাকাদের কি আর কাজ নেই ওকে ফাঁসানো ছাড়া? এখন তো রাধিকার থেকেও অনেক বড়ো শত্রু রঞ্জা পোখরাজ….তাদের না ফাঁসিয়ে সেই রাধিকা ???? উফ!!! সিরিয়াল না সার্কাস!!… মাঝে মাঝে ফিল হয় কলমটা আদেও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কন্ট্রোলে আছে তো????? অতিব জঘন্য প্রোজেক্ট একটা! এই লেখিকা ই খড়কুটো দেশের মাটি লিখেছিল ভাবতে অবাক লাগে!!”

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে,“পিসির সিরিয়াল দেখতে হলে আগে ১ দু ডজন কৃমির ট্যাবলেট খেতে হবে
নাহলে জগন্য কাহিনি দেখার ধৈর্য হবে না।”

Related Articles