বাংলা সিরিয়াল

‘বহু বছর ধরেই রোগা হওয়ার চেষ্টা করছি, কিন্তু হচ্ছি না’ – নায়িকার মতো রোগা ছিপছিপে নয়, এটা কী আক্ষেপ ‘এক্কাদোক্কা’র বুবলু ওরফে অভিনেত্রী ঈপ্সিতার?

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় এবং পরিচিত একজন অভিনেত্রী হলেন ঈপ্সিতা মুখার্জি। তবে এখন আর অভিনেত্রী শুধু ছোট পর্দায় আটকে নেই তাঁর বড় পর্দাতেও ডেবিউ করে ফেলেছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়েই অভিনেত্রী মন জয় করেছেন বাংলার দর্শকদের। প্রত্যেকটা মানুষই চান তাঁর কাজের জন্য যেন তিনি পরিচিতি পান। অভিনেত্রী সেই পরিচিতি অর্জন করেছেন নিজের দক্ষতা দিয়েই। বর্তমানে তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে।

ধারাবাহিকের মুখ্য চরিত্র রাধিকা এবং পোখরাজ যেমন জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে তেমনই জনপ্রিয়তা পেয়েছে কোহিনূর এবং বুবলুর জুটি। বলা বাহুল্য বুবলির দুষ্টু, মিষ্টি, বুদ্ধিমতি চরিত্র বেশ পছন্দ করেছেন দর্শক। তাঁর চরিত্রে অভিনয় করে অভিনেত্রী ঈপ্সিতা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। যদিও এটা প্রথমবার নয়, এর আগেও যে ক’টি ধারাবাহিকে অভিনেত্রী কাজ করেছেন প্রত্যেকটিতেই নিজের অভিনয়ের জাদু দেখিয়েছেন। আজকের দর্শক মহলে ঈপ্সিতা যথেষ্ট পরিচিত একটি মুখ।

তাঁর দক্ষতার জন্যই তিনি ইতিমধ্যেই পা রেখেছেন বড় পর্দাতে। শুধু বড় পর্দা বলে বড় পর্দা একেবারে সোজা বুম্বাদার সাথে কাজ করার সুযোগ পেয়ে গিয়েছেন। কিন্তু বেশিরভাগ ধারাবাহিক এমনকি সিনেমাতেও তাঁকে পার্শ্বচরিত্র দেওয়া হয়েছে। তবে তিনি প্রত্যেকটি চরিত্রতেই নিজের অভিনয়ের জাদু দেখিয়ে দিয়েছেন। কিন্তু কেন বারবার পার্শ্বর চরিত্রই দেওয়া হয় তাঁকে? চেহারা আকৃতি কী এর কোন কারণ হতে পারে?

এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে অভিনেত্রী একবার এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, ‘তিনি বহু বছর ধরেই রোগা হওয়ার চেষ্টা করছেন কিন্তু খেতে এতটাই পছন্দ করেন যে সামনে খাবার দেখলে নিজেকে আর সামলে রাখতে পারেন না। তবে এই চেহারার জন্যই প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা তে তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন। রোগা থাকলে হয়তো সুযোগটা আসত না। তবে ভারী চেহারা কখনোই ক্যারিয়ারে কাঁটা হয়নি’। যদিও অভিনেত্রী এও জানিয়েছেন, তিনি আবারও ওজন কমানোর চেষ্টা করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।