বাংলা সিরিয়াল

‘পুরোপুরি মিথ্যে’ – বন্ধ হয়ে যাচ্ছে ‘গাঁটছড়া’! এবার এই বিষয়ে মুখ খুললেন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র খড়ি ওরফে শোলাঙ্কি রায়

বাংলার প্রত্যেক ঘরে ঘরে প্রত্যেকদিন সন্ধ্যায় ড্রয়িং রুম পর্যন্ত পৌঁছে যায় বাংলা ধারাবাহিক। তাদের প্রত্যেকটি চরিত্র এমনকি গল্পের সাথেও মানুষ একাত্ম হয়ে যান ধীরে ধীরে। এদের মধ্যে জনপ্রিয় হলো স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক ‘গাঁটছড়া’। তবে বেশ কিছুদিন ধরে দর্শক মহলে ছড়িয়েছে যে শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘গাঁটছড়া’। কিন্তু এটা একেবারেই মেনে নিতে পারছে না গাঁটছড়ার অনুরাগীরা। তবে এবার এই ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের মুখ্য চরিত্র খড়ি ওরফে শোলাঙ্কি।

টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল এই খবর। টিআরপি তালিকায় প্রথম দিকে ভালো ফলাফল করলেও ধীরে ধীরে টিআরপি রেটিংও কম ছিল এই ধারাবাহিকের। এসবের মাঝেই বন্ধ হয়েছে স্টার জলসার আরো দুই ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ এবং ‘গোধূলি আলাপ’। তাই মানুষের এ কথা মনের কোথাও ঘুরছিল যে হয়তো এই লিস্টেই বন্ধ হতে পারে গাঁটছড়া। কিন্তু গাঁটছড়ার টিআরপি খানিকটা কমলেও আলাদা একটা ফ্যান বেস আছে এই কথা সবাই মানবে। তাই প্রশ্ন থেকেই যায় আদেও কী বন্ধ হচ্ছে এই ধারাবাহিক?

এক বিশিষ্ট সংবাদ মাধ্যমের তরফে অভিনেত্রী শোলাঙ্কির সাথে দেখা করা হলে অভিনেত্রী বলেন, ‘কে খবরটা রটিয়ে সেটাই বুঝতে পারছি না। প্রতিদিন চুটিয়ে শ্যুটিং করছি’। এছাড়াও অভিনেত্রী বলেন প্রোডাকশনের তরফে তাঁদের কাউকেই এই বিষয়ে কিছুই বলা হয়নি। পুরোটাই শুধু একটা গুজব। যদিও শুধু গুজব বলতেও রাজি নন তিনি। তাঁর কথায়, ‘পুরোপুরি মিথ্যে’।

স্টার জলসায় ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে ‘বালিঝড়’ ধারাবাহিকের প্রথম প্রমো। এখানেই প্রশ্ন থাকছে তাহলে কী ‘গাঁটছড়া’ শেষ হয়ে তার জায়গায় আসতে চলেছে তৃণা সাহা, ইন্দ্রাশীষ রায় এবং কৌশিক রায়ের অভিনীত ধারাবাহিক ‘বালিঝড়’? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘চ্যানেল ঠিক করে কোন স্লট কে পাবে। তাই এসব অযথা গুজব এড়িয়ে চলাই ভালো’।

শুধু তাই নয় অভিনেত্রী আরো বলেন, ‘গল্পে আসতে চলেছে আর অনেক চমক’। সুতরাং বোঝাই যাচ্ছে ধারাবাহিকে নতুন যেসব জটের গল্প দেখতে পাওয়া যাচ্ছে, সেই সমস্ত কিছু খুলবে ধীরে ধীরে। তাই ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অনুরাগীদের কাছে এটা অত্যন্ত খুশির একটি খবর। অর্থাৎ আরো নতুন গল্প দেখতে পাবেন অনুরাগীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।