বাংলা সিরিয়াল

‘ফেরারি মনের প্রত্যেকটি প্রোমো একদম আগুন!স্টার বা জি হলে তোলপার লেগে যেতো’কালার্স বাংলার ধারাবাহিক স্টার বা জিতে না আসায় আক্ষেপ স্টার জি ভক্তদের!

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফেরারি মন, মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা রায় আর বিপুল পাত্র। সুদীপ্তা রায় আদরিনী, ক্ষীরের পুতুল,চোখের বালির মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন আর বিপুল পাত্র মোহ মায়া ওয়েব সিরিজ ও জয় জগন্নাথ ধারাবাহিকে জগন্নাথের চরিত্রে অভিনয় করেছেন, এই ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখানো হয়েছিল যে, তুলসী বিশ্বাস ফুল বিক্রি করতে করতে সাইকেলে করে কলেজে যায় সেই সময় একজন ছাত্র কলেজের স্যারকে ধাক্কা দিয়ে চলে যায়, সে হলো অগ্নি।

এরপর জানা যায় কলেজটি অগ্নির বাবার কলেজ তাই সে ধরা কে সরা জ্ঞান করে এবং পরীক্ষা না দিয়েই প্রতিবছর ফার্স্ট হয়,তবে তুলসী আসার পর দেখা যায় যে, তুলসী ফার্স্ট হয়েছে তুলসী তখন অগ্নির মুখ চুপসে যায় এবং সে তুলসীর সাথে টক্কর নিতে শুরু করে। প্রোমো থেকেই এই ধারাবাহিক দর্শকদের ভীষণ পছন্দের হয়ে যায়।

এরপর ধারাবাহিক শুরুর পর দেখা যায় এই টক্কর নিতে গিয়ে অগ্নি তুলসীর চরিত্র বদনাম করবার চেষ্টা করে, তখন তুলসির নিজের চরিত্রের বদনাম গোছানোর জন্য মিথ্যে বউ সেজে অগ্নির বাড়িতে যায় ও নিজের বদনাম ঘোচানোর প্রাণপণ চেষ্টা করে। একটা সময় দেখা যায় মিথ্যে বিয়ে সত্যি বিয়ে হয়ে যায়, কিন্তু তুলসী অগ্নির টক্কর আর ঘোচে না। টম এন্ড জেরির মতো তারা সবসময় একে অপরকে টক্কর দিতে থাকে।

সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো বেরিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, একটি প্রেস কনফারেন্স করে অগ্নি নিজের সকল দোষ স্বীকার করেছে এবং বলেছে তুলসীর সমস্ত কলঙ্কের দায় একমাত্র তার নিজের। এরপর দেখা যায় অগ্নি তুলসির ছবি আঁকছে এবং ছবির মধ্যে তুলসীর সিঁথিতে লাল রং দিয়ে বলছে আজ তোমাকে স্ত্রীর স্বীকৃতি দেবো তুলসী‌, এরপর তুলসী সেখানে আসে অগ্নি কে ধন্যবাদ জানায় তাকে কলঙ্ক মুক্ত করবার জন্য।

এরপর অগ্নি যখন বলে, তুলসী আমি তোমাকে কিছু দিতে চায়, তখন তুলসী বলে, তোমার থেকে আমার আর কিছুই নেওয়ার নেই, আজ থেকে তোমার আর আমার পথ আলাদা। এরপর তুলসী চলে যায় আর অগ্নি আর্তনাদ করে ওঠে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমোর প্রশংসা করে লিখেছেন যে,“ফেরারি মনের এক একটা প্রোমো একদম আগুন নিউ প্রোমোটা খুব ভালো লাগলো,স্টার জলসা বা জি বাংলা হলে আরও তোলপাড় হতো”

Related Articles