বাংলা সিরিয়াল

‘এই সিরিয়ালের জন্য মিঠাই শেষ হচ্ছে?ভাবা যায়!জাস্ট নিতে পারলাম না’-ফুলকির প্রোমো দেখে লিখলেন দর্শক!

জি বাংলা প্রোডাকশনের নতুন একটি ধারাবাহিক জি বাংলায় আসতে চলেছে, ধারাবাহিকের নাম ফুলকি। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন নবাগতা এক অভিনেত্রী, নায়িকার নাম দিব্যানি মন্ডল আর নায়ক হলো অভিষেক বসু। এই ধারাবাহিকে দেখানো হবে নায়িকা কীভাবে সফল বক্সার হয়ে উঠছেন? সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো জি বাংলায় দিয়েছে।

যেখানে দেখা যাচ্ছে যে নায়কের নাম রোহিত, সে বক্সিং কে একসময় ভালবাসতো, কিন্তু বক্সিং এর জন্য তার জীবনে কিছু একটা দুর্ঘটনা ঘটে যে কারণে সে এখন বক্সিং টাকে তার জীবন থেকে লুকিয়ে ফেলল মন থেকে লুকিয়ে ফেলতে পারে নি, অন্যদিকে নিজের পছন্দের জিনিস বক্সিংকে জীবন থেকে পুরোপুরি মুছে ফেলার জন্য সমস্ত আনন্দ হইচই আল্লাদ থেকেও সে নিজেকে দূরে রেখেছে।

তার বাড়ির ভাইবোনরা তাকে টানতে টানতে হইহুল্লোড়ের মধ্যে নিয়ে এলে সে রিএক্ট করে বলে, জানো তো আমার এসব ভালো লাগে না। – তখন বাড়ির একজন বলে, ওর এই বক্সিংয়ের জন্যই তো এত সর্বনাশ হয়েছে, আমার ছেলেটা অকালে চলে গেলো।- এটা শুনে রোহিতের মুখ শুকিয়ে যায় আর সে সমুদ্রের কিনারে চলে যায়। অন্যদিকে দেখা যায় সমুদ্রের জলে নিজের জুতো ভেসে যাচ্ছে বলে ফুলকি দৌড়ে যেতে থাকে নিজের জুতাটাকে আনবার জন্য, ফুলকি ডুবে যাবে বলে রোহিত তখন তাকে টেনে আনে আর বলে, পাগল নাকি, এখুনি তো ভেসে যেতে!

ফুলকি তখন বলে, ভেসে যাওয়া অত সহজ নয় মশায়, আপনি যখন ভেসে যাবেন তখন ঠিক কেউ আপনার দিকে হাত বাড়াবে, এই বলে ফুলকি নায়কের দিকে নিজের হাত বাড়ায়- বোঝাই যাচ্ছে রোহিতের জীবনে বক্সিং নিয়ে থাকা সমস্যার সমাধান করে ফুলকি নিজের জীবনে এগিয়ে যাবে, অন্যদিকে ফুলকিকেও বক্সার হতে সাহায্য করবে রোহিত।

অনেকেই জানেন যে, নতুন ধারাবাহিক ফুলকিকে জায়গা করে দিতেই মিঠাই ধারাবাহিক শেষ হচ্ছে, এমনকি মিঠাই ধারাবাহিকের মনোহরা সেটটিকেও ছাড়তে হয়েছে তাদের ফুলকির জন্য। একজন তাই এই প্রোমোতে লিখেছেন যে, এই সিরিয়ালের জন্য মিঠাই শেষ হচ্ছে? ভাবা যায়! জাস্ট নিতে পারলাম না!

Related Articles