বাংলা সিরিয়াল

‘ফুলকির প্রোমো দেখেই বোঝা যাচ্ছে এটাও একটা ব্লকবাস্টার হতে চলেছে!’-ফুলকি সাদামাটা প্রোমোই একটা ব্লকবাস্টারের ইঙ্গিত বলছেন দর্শক!

জি বাংলা প্রোডাকশনের নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। এই ধারাবাহিকের নাম ফুলকি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল আর নায়ক চরিত্রে অভিনয় করতে চলেছেন নেতাজী ধারাবাহিক খ্যাত অভিনেতা অভিষেক বসু। এই ধারাবাহিকের নায়িকা ফুলকি একজন বক্সার সে কীভাবে জীবনের নানা প্রতিকূলতাকে পেরিয়ে একজন সফল বক্সার হয়ে ওঠে তাই নিয়ে এই গল্প। ধারাবাহিকের সম্প্রতি দুটো প্রোমো রিলিজ করেছে তার মধ্যে দ্বিতীয় প্রমোটিতে নায়ক ও নায়কের পরিবারকে দেখানো হয়েছে। এই দ্বিতীয় প্রোমোতেই উঠে এসেছে নায়কের জীবনের আসল গল্প।

ফুলকি ধারাবাহিকের নায়ক এক সময় একজন বক্সার ছিলো,বক্সিং ছিলো তার প্রাণ, কিন্তু এই বক্সিং এর জন্য তার জীবনের অনেক বড় ক্ষতি হয়েছে, তার পরিবারের এক সদস্য‌ও হারিয়ে যায়- এরপর থেকেই বক্সিং তার জীবন থেকে মুছে গেছে, ফুলকির আগমনে আবার বক্সিং ফিরে পাবে সে আর ফুলকি পাবে তাকে সমর্থন করবার মতো তার সাথে লড়াই করবার মতো একজন মানুষ।- ধারাবাহিকের এই গল্পটা অনেকটাই কমন, এর আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক দ্বীপ জ্বেলে যাই তেও দেখিয়েছিলো, কিন্তু ধারাবাহিকের প্রোমোটা ভীষণ অন্যরকম। প্রোমো দেখে কিছু মানুষ হতাশ হচ্ছেন আবার কিছু মানুষ এক্সাইটেড হচ্ছে। অনেকে বলছেন, সাদামাটা এই প্রোমোই ধামাকা ঘটাবে

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকি সিরিয়াল নিয়ে বিশেষ কোনো আগ্রহ নেই। প্রথম প্রোমো আমার ভালোই লাগে নি, দ্বিতীয় টাও শুরুর দিকে খুব একটা ভালো ছিলো না। কিন্তু দ্বিতীয় প্রোমোর শেষে এসে ফুলকি জুতোর পেছনে দৌড়লো আর bgm বাজলো “প্রবল পবনে তরঙ্গ তুলিল” এই পার্টটুকু খুবই ভালো লেগেছে। এটুকু দেখে মনে হলো এটাও একটা ব্লকবাস্টার হতে চলেছে”

Related Articles