বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া ধারাবাহিকের কপি করে নিলো গৌরী এলো! খড়ির ধর্মসঙ্কট কে রূপ দিয়ে দিলো গৌরীর ধর্মসঙ্কটে!’- ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে খড়ি ঋদ্ধি ,বনি কুণাল, রাহুল দ্যুতির গল্প দেখানো হয়। মোট তিন জোড়া জুটির রসায়ন এই ধারাবাহিকে ফুটে ওঠে। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে ঋদ্ধিমানকে ফাঁসানো হচ্ছে আর খড়ি একটা অত্যন্ত বাজে পরিস্থিতি সম্মুখীন হয়েছে। কেউ একজন ষড়যন্ত্র করে ঋদ্ধিমানকে খড়ির জেঠুর খুনের ঘটনায় ফাঁসাচ্ছে আর খড়ি বুঝতে পারছি না সে কোন পথে যাবে সে নিজের ভালোবাসাকে বিশ্বাস করবে না জেঠুর খুনিকে শাস্তি দেবে।

অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, গৌরী মা কালীর অংশ এবং ঈশান হলো মহাদেবের অংশ। আরো একটি পৌরাণিক গল্প উঠে এসেছে এই ধারাবাহিকের মধ্যে যেখানে দেখানো হচ্ছে, শিব অংশের সঙ্গে শক্তি অংশের মিলন ঘটলে ঘোমটা কালীর ঘোমটা খুলে যাবে। এই পরিস্থিতিতে গৌরীর ছোট দাদু বুদ্ধি খাটিয়ে এক কাজ করেছে, সেটাকে ভালো বুদ্ধি না বলে কু বুদ্ধি বলা ভালো।

গৌরী কে মা দেবীর আসন দিয়ে তাকে ঈশানের থেকে দূরে করে দিয়েছে সে। গৌরীকে দেবীত্ব দিয়ে তাকে মন্দিরের মধ্যে আসন পেতে স্থাপন করেছে, অপরদিকে ঈশান গৌরীর কাছে যেতে চাইলেও তাকে যেতে দেওয়া হচ্ছে না। সবমিলিয়ে গৌরীর একটা উভয় সংকট দেখানো হয়েছে।

কিন্তু স্টার জলসা ভক্তদের দাবি হলো যে, গাঁটছড়া কে কপি করেছে গৌরী এলো ধারাবাহিক। দুটো ধারাবাহিকের বিষয়বস্তু সম্পূর্ণ ভিন্ন হওয়া সত্ত্বেও এই দাবি কেন উঠছে তা প্রশ্ন উঠতে পারে আপনাদের মনে?

আসলে গাঁটছড়া ধারাবাহিকের একজন গাঁট ছড়ার কভার ফটো এবং গৌরী এলোর কভার ফটো তে দুটো ছবির ক্যাপশন সেম। একটাতে লেখা -ধর্ম সঙ্কটে খড়ি, অপরটায় ধর্ম সংকটে গৌরী!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।