বাংলা সিরিয়াল

‘জুলু গাঁটের স্লট চেঞ্জ করবে তাও শেষ করবে না!’-গাঁটছড়াকে রাত সাড়ে দশটায় না দিয়ে হ্যাপি এন্ডিং দিয়ে শেষ করতে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’র মূল আকর্ষণ ছিলো খড়ি-ঋদ্ধি। তাদের রসায়ন‌ই এই ধারাবাহিকের প্রাণ ছিলো,
গাঁটছড়া ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করছিলেন সোলাঙ্কি রায়, চ্যানেলের সাথে তার চুক্তি শেষ হয়ে যাওয়ায়, তিনি আর সেই চুক্তি বাড়াননি , অসুস্থতার কারণে তিনি ধারাবাহিক ছাড়েন আর তখন গাঁটছড়াতে দেখানো হয় যে সন্তানের জন্ম দিতে গিয়ে খড়ি মারা গেছে।

খড়ি মারা যাওয়ার পর গাঁটছড়া ধারাবাহিক একটা দীর্ঘ বেশ কয়েক বছরের লিপ নেয়,সেই লিপের পর গাঁটছড়াতে নতুন প্রজন্ম খড়ির সন্তান আয়ুষ্মান ও আয়ুষ্মানের নায়িকা গঙ্গার মধ্য দিয়ে এই ধারাবাহিকের গল্প এগোতে থাকে। কিন্তু ধারাবাহিকের প্রাণ খড়ি এই ধারাবাহিকে অনুপস্থিত থাকায় ধারাবাহিকের সেই আকর্ষণই যেন দর্শকদের মধ্য থেকে চলে যেতে থাকে। অন্যান্য ক্ষেত্রে দর্শকরা চান তাদের প্রিয় ধারাবাহিক যেন দীর্ঘ সময় অবধি চলে কিন্তু গাঁটছড়ার দর্শকরা চান, গাঁটছড়ার মতো ব্লকবাস্টার ধারাবাহিককে হ্যাপি এন্ডিং দেখিয়ে শেষ করুন চ্যানেল কর্তৃপক্ষ।

কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে যে, খড়ি চলে যাওয়ার পর টিআরপি কম হলেও এই ধারাবাহিক শেষ করার কোন প্ল্যান নেই চ্যানেল কর্তৃপক্ষের, আগামী ৫ ই জুন থেকে সন্ধ্যে সাতটার পরিবর্তে নতুন সময়ে দেওয়া হবে গাঁটছড়া, সেই সময়টা হল রাত সাড়ে দশটা। এই সময় স্টার জলসার গোধূলি আলাপ ধারাবাহিকটি টেলিকাস্ট হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“জুলু গাঁট কে স্লট চেঞ্জ করে চালাবে তাও শেষ করবে না!! স্লট চেঞ্জ করার থেকে সিরিয়াল টা কে শেষ করে দিতে পারতো
কি দরকার ছিলো নায়িকা বিহীন গাঁট টানার?? একটা ব্লকবাস্টার সিরিয়াল এটা deserve করে না!! খড়িকে না মেরে ২৯ মে তেই একটা সুন্দর হ্যাপি এ্যান্ডিং দিয়ে গাঁট কে শেষ করে দিতে পারতো
তা না কি সব দেখাচ্ছে!! যাই হোক এত দিনে জলসা তাও একটা ভালো সিদ্ধান্ত নিয়েছে!! এমনি তেই গাঁট এর প্রতি দর্শক দের আর আগের মতো আগ্রহ নেই!! খড়ি মারা যাওয়ার পড় থেকে আমার মতো অনেকেই গাঁট দেখা বন্ধ করে দিয়েছে!! তাছাড়া দিনে দিনে ৭.০০ টা স্লট ধ্বংস করে যাচ্ছিল!! খড়ি থাকাকালীন সবসময় ৬+ trp Fixed ছিলো। পড়ে অবশ্য ৫+ trp ও দিয়েছে কিন্তু এখন তো সেটা এসে ৪+ ঠেকেছে!! জলসা স্লট চেঞ্জ করে সত্যিই ভালো করেছে তবে নতুন অধ্যায় না এনে একটা সুন্দর হ্যাপি এ্যান্ডিং দিয়ে একবারে শেষ করে দিলেই বেশি ভালো হতো ”

Related Articles