বাংলা সিরিয়াল

‘খড়ি নেই, নতুন প্রজন্মের মধ্যে দমদার অভিনেতা অভিনেত্রী নেই,১৮ বার বেঙ্গল টপারের গৌরব খর্ব না করে অবিলম্বে শেষ করুক গাঁটছড়া!’গাঁটছড়াকে শুধু শুধু টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার বিরুদ্ধে গাঁট ফ্যান!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া একসময় টানা স্লট লিড করেছেন, ১৮ বার বেঙ্গল টপার হয়েছে, সেই সময় এই ধারাবাহিক তার প্রতিপক্ষ ধারাবাহিককে রীতিমতো নাকানি চোবানি খাইয়েছে, তারপর এই ধারাবাহিকে এলো খড়ির জেঠু ট্র্যাক,এই অতীত ট্র্যাকেই ডুবে গেল গাঁটছড়া। তারপর গাঁট ছাড়ার অন্যতম আকর্ষণ খড়িদ্ধির মধ্যে খড়ি অভিনেত্রী সোলাঙ্কি রায় প্রোডাকশন হাউজের সাথে তার কন্ট্রাক্ট শেষ হওয়ায় ধারাবাহিকের থেকে বিদায় নিল আর সেই সময় ধারাবাহিকে দেখানো হলো সন্তান জন্ম দিতে গিয়ে খড়ি মারা গেছে।

তারপর দীর্ঘ বেশ কিছু বছর লিপ নেওয়া হলো এই ধারাবাহিকে, খরিদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হল ও তার নায়িকা করে নিয়ে আসা হলো গঙ্গাকে। কিন্তু এই আয়ুষ গঙ্গার ট্র্যাক ও টি আর পি তুলতে পারলো না। অন্যদিকে গাঁট ছড়ার বিপরীতে থাকা ধারাবাহিক প্রতি সপ্তাহে বেঙ্গল টপার হচ্ছে কিন্তু একটু একটু করে পিছিয়ে পড়ছে গাঁটছড়া। প্রিয় ধারাবাহিকের এই দুরবস্থা মেনে নিতে না পেরে অনেক গাঁটছাড়া ফ্যান আর্জি জানাচ্ছেন এই ধারাবাহিকটিকে আর না টেনে শেষ করে দেওয়ার জন্য, কারণ এইভাবে টানা হাঁচরা করলে এই ধারাবাহিকের 18 বার বেঙ্গল টপার হওয়ার যে গর্ব ছিল তাও ধুলিস্যাৎ হয়ে যাবে, অন্যদিকে খড়ি নেই আর নতুন প্রজন্মের মধ্যে সেরকম কোন আকর্ষণের জায়গাও নেই,তাই ভালোই ভালোই ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া উচিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অবিলম্বে গাঁটছড়া শেষ করুক
নয়তো super prime slot ধ্বংস না করে,, বিকেল ৫ টায় নিয়ে গিয়ে যা খুশি করুক
একে তো গাঁটছড়া এর ১৮ বার টপার এর গৌরব নষ্ট করছে
তার উপরে যারজন্য গাঁটের achievement ,, খড়ি নেই তা সত্ত্বেও সিরিয়াল চলে যাচ্ছে

অথচ সিরিয়ালে নতুন প্রজন্মের একজন ও দমদার অভিনেতা-অভিনেত্রী নয়
আর পুরনো প্রজন্মের কারোর জীবন কাহিনী তো এখন আর হাইলাইট করছে না তেমন ”

Related Articles