বাংলা সিরিয়াল

‘আর কোন ভয় নেই ডাক্তারবাবু মরে গিয়ে ফিরে এসেছে! যমরাজ ফিরিয়ে দিয়েছে!এরকম সিরিয়াল দেখে মাথা খারাপ হয়ে গেছে আমার!’-ঈশানের ফিরে আসার প্রোমো দেখে তুমুল ট্রল গৌরী এলো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলোতে দেখা গেছিল যে বেশ কিছুদিন আগে পাহাড় থেকে পড়ে মারা যায় ঈশান। এরপর ঈশানের ছবিতে মালা দেওয়া হয়, এমনকি ঈশানের জন্ম মৃত্যুর সময় দেখিয়ে গৌরীকে সাদা থানের কাপড় পরানো হয়, এর কিছু সময় পরেই দেখা যায় যে ঈশান বেঁচে আছে তার স্মৃতিভ্রষ্ট হয়েছে, সে একজন সাধুবাবায় পরিণত হয়েছে এবং তার নিজস্ব একটি আশ্রম আছে তার নাম হয়েছে মৃত্যুঞ্জয় বাবা। এই মৃত্যুঞ্জয় বাবার খবর পেয়ে গৌরী তার সাথে দেখা করতে যায় এবং মৃত্যুঞ্জয় বাবাকে প্রথমবার দেখেই সে বুঝতে পারে যে এটা কেউ নয় তার ঈশান।

সে তখন ঈশানের স্মৃতিশক্তি ফেরানোর অনেক চেষ্টা করে কিন্তু যখন কোন কিছুতেই স্মৃতিশক্তি ফিরে না তখন গৌরী ঈশানের মাথায় জল ঢেলে দেয়, মাথায় জল ঢালতেই ঈশানের সব স্মৃতিশক্তি ফিরে আসে। এরপর ঈশান শৈল মায়ের ষড়যন্ত্র ফাঁস করার চেষ্টা করতে থাকে, স্মৃতিশক্তি ফিরলেও সে প্রকাশ্যে সে কথা স্বীকার করে না, সে মৃত্যুঞ্জয় বাবার রূপেই থাকতে থাকে। এরপর গৌরীর মেয়ে হয় গৌরী বারবার শৈল মাকে সাবধান করে তার মেয়ের থেকে দূরত্ব বজায় রাখতে কিন্তু শৈল মা তার মেয়ের ক্ষতিকরবার চেষ্টা করে।

সম্প্রতি গৌরী এলোর একটি প্রোমো দিয়েছে জি বাংলায়, যেখানে দেখাচ্ছে শৈল মা গৌরীর মেয়ের ক্ষতি করতে চাইলে গৌরী আটকায় আর বলে আমি কতবার বলেছি আমার মেয়ের দিকে হাত বাড়াবেন না, তখন শৈলোমা হাসতে হাসতে বলে, তুমি একা কীভাবে আমাকে আটকাবে ? গৌরি তখন বলে, কে বলেছে আমি একা? এই সময় ঈশানের ফটো থেকে মালা খসে পড়ে আর মৃত্যুঞ্জয় বাবার রূপ খুলে ঈশান হয়েই ঈশান সামনে দাঁড়ায় শৈল মায়ের কাছে, যা দেখে শৈল মা ভয় পেয়ে যায়।

এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নতুন করে ট্রোল, একজন সমালোচনা করে লিখেছেন যে, “আর কোন ভয় নেই ডাক্তারবাবু ফিরে এসেছে, মরে গিয়ে আবার যমরাজ ফিরিয়ে দিয়েছে, এবার আমি আমার মাথার চিকিৎসা করাবো, কারণ এরকম সিরিয়াল দেখে মাথা খারাপ হয়ে গেছে। ডক্টর বাবুর কাছেই যাবো দেখাতে।”

Related Articles