বাংলা সিরিয়াল

‘ইতিহাস গড়লো zee! এই প্রথম Bengal topper serial কে সরালো! জগদ্ধাত্রী topper হয় নি বলে এটা না করলেও চলতো’-বেঙ্গল টপার গৌরী এলোর স্লট চেঞ্জ হতেই খিল্লি শুরু!

ধারাবাহিকের সাথে অন্য ধারাবাহিকের যে লড়াই হয় সেখানে দেখা যায় যে কোন একটি ধারাবাহিক দীর্ঘদিন ধরে যদি স্লট না পায় তাহলে সেই ধারাবাহিকটির চেঞ্জ করে দেওয়া হয়, অন্যদিকে কোন ধারাবাহিক যদি দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ ধারাবাহিকের বিরুদ্ধে স্লট জিতে নেয় এবং প্রতিপক্ষকে ভালো মতন নাস্তানাবুদ করে তাহলে চ্যানেল সেই ধারাবাহিকটিকে নিয়ে রীতিমতো মাথায় তুলে নাচে, এর ব্যতিক্রম কখনো দেখা যায় না কিন্তু যখনই এর ব্যতিক্রম দেখা যায় তখনই একটা ইতিহাস সৃষ্টি হয় বলা যায় একটা রেকর্ড হয়ে যায়। সম্প্রতি তেমনটাই হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলোর ক্ষেত্রে।

এই ধারাবাহিকে গৌরী ও ঈশানের কেমিস্ট্রি দর্শকদের যতটা পছন্দের তার থেকেও বেশি পছন্দের এই ধারাবাহিকের ধর্মকেন্দ্রিক গল্প, তাই প্রতি সপ্তাহে টিআরপিতে এই ধারাবাহিক রীতিমতো ধামাকা করে, এই সপ্তাহেও তাই করেছে কিন্তু এই সপ্তাহের টিআরপি লিস্ট বেরোনোর পর দেখা গেল যে গৌরী এলোর টাইম চেঞ্জ হয়ে যাচ্ছে। আগামী ১২ই জুন থেকে সন্ধ্যে সাড়ে সাতটায় শুরু হবে জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকি।

কিন্তু এখানেই দর্শকদের বক্তব্য যে, যদি দেখা যেত যে সাড়ে সাতটার পূর্ববর্তী ধারাবাহিক গৌরী এলো টিআরপিতে খারাপ ফলাফল করছে বা একেবারে স্লট পাচ্ছে না তাহলে এই বিষয়টা মেনে নেওয়া যেত কিন্তু গৌরী এলো ধারাবাহিক শুধু যে স্লট লিড করছে তাই নয় এই সপ্তাহে গৌরী এলো ধারাবাহিকটি আবার বেঙ্গল টপার হয়েছে তাহলে বঙ্গ সেরা একটি ধারাবাহিকের স্লট কী করে চেঞ্জ করা যায়?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইতিহাস গড়লো zee।
এই প্রথম Bengal topper serial কে সরালো নিসন্দেসে এটা record।
জগদ্ধাত্রী topper হয় নি বলে এটা না করলেও চলতো।”

Related Articles