বাংলা সিরিয়াল

মিঠাই গুড্ডির কপি শুনে গুড্ডি দেখতে শুরু করেছিলেন মিঠাই ফ্যান!গুড্ডির ইমোশনাল ডায়লগ আর অনুজের অবস্থা দেখে এখন আবেগে কেঁদে ভাসাচ্ছেন ঐ ফ্যান!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকে সম্পর্কের নানাবিধ টানা পড়েন ফুটে ওঠে। নায়ক অনুজ পরিস্থিতি চাপে পড়ে গুড্ডিকে বিয়ে করেছিল কিন্তু তার মন পড়েছিল শিরিনের দিকে, শিরিন গুড্ডির সাথে অনুজের বিয়ের কথা জানতে পেরে তার সাথে অনুজের বিয়ে ভেঙ্গে দেয় এবং গুড্ডির সাথে অনুজের জোর করে বিয়ে দিয়ে দেয়।

এরপর অনুজ শিরিনের প্রতি আরো বেশি পরিমাণে আসক্ত হয়ে পড়ে , এক সময় বিরক্ত হয়ে এই সম্পর্ক ভেঙে দিয়ে ডিভোর্স করে বেরিয়ে যায় গুড্ডি, তখন অনুজের টনক নড়ে, সে গুড্ডির প্রতি দুর্বলতা অনুভব করতে থাকে কিন্তু বাস্তবে সে শিরিনকে বিয়ে করে।

বিবাহ বিচ্ছেদের পর এবং দ্বিতীয় বিয়ে করার পরে গুড্ডির প্রতি দুর্বলতার কারণে গুড্ডির সাথে রাত্রি যাপন‌ও করে সে। অন্যদিকে গুড্ডি আর অনুজের সম্পর্ক নিয়ে সব সময় কথা উঠতে থাকে চারিদিকে সবেতেই গুড্ডি অপমানিত হতে শুরু করে, তাই সে অনুজকে জানায় সে অন্য একজনকে ভালোবাসে।

এ কথা শুনে অনুজ গুড্ডিকে জ্বালানোর জন্য শিরিনের সাথে সংসার শুরু করে। এরকম ভাবে এগিয়ে চলছিল ধারাবাহিকটি,হঠাৎ দেখা যায় অনুজকে উগ্রপন্থীরা কিডন্যাপ করেছে আর তাকে বাঁচাতে ছুটেছে গুড্ডি।

বর্তমানে হাসপাতালের বেডে শুয়ে আছে অনুজ তার অবস্থা ক্রিটিকাল, তার প্রাণ ফেরানোর জন্য মহাদেবের মন্দিরে গিয়ে হিন্দি গান গেয়ে আকুল প্রার্থনা করছে গুড্ডি, পুজো দিয়ে আবার হাসপাতালে ফিরে এসেছে সে। এখন এই প্রসঙ্গে বলে রাখা ভালো মিঠি এবং সিডের গণবিবাহের ক্লিপ দেখে অনেকেই বলতে শুরু করেছিলেন যে গুড্ডিও অনুজের বিবাহ সেনের কপি করে এই সিনটি তৈরি করা হয়েছে,তাই একজন মিঠাই ফ্যান গুড্ডি নিয়ে সমালোচনা শুরু করলেন।

তিনি তার পোস্টে গুড্ডিকে ট্রোল করে লেখেন,“ শুনলাম মিঠাই নাকি গুড্ডির কফি(উচ্ছেবাবু যে কফি খায় ওটা আরকি)
সবার কথা বিশ্বাস করে অনেক আগ্রহ নিয়ে খুব সিরিয়াস হয়ে আমি আজ গুড্ডির একটা এপিসোড দেখলাম..ওভুক ওভুক এপি দেখেতো আমি আবেগে কাইন্দা ফালাই*ছি
এ/ডি কি দেখলাম আমি
নায়ক বাঁচা মরা*র মধ্যিখানে পড়ে রইছে..
আর ওইদিকে নায়কের বর্তমান বউ আর প্রাক্তন বউ মিলে হাসপাতালেই এতোগুলো পুলিশ আর পরিবারের সামনেই বর নিয়ে কাড়াকা*ড়ি করতে করতে এপিসোড শেষ করে দিচ্ছে
পুরো আবেগে আপ্লুত হয়ে গেলাম…এখন এতো আবেগ কই রাখি সবাই একটু সাজেশন দিয়ে যাইয়ো ”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।