বাংলা সিরিয়াল

‘অনুজকে পোড়ানোর সময় বৃষ্টি এসে চিতার আগুন নিভিয়ে দেয় আর নয়তো যুধাজিৎ প্লাস্টিক সার্জারি করে অনুজের রূপ দিয়ে অন্য কাউকে পুড়িয়েছে!’মৃত্যুর কুড়ি বছর পর অনুজের ফিরে আসা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’তে প্রথম থেকে দেখানো হয়েছিল অনুজ-গুড্ডি-শিরিনের জটিল সম্পর্ক! তারপর একপর্যায়ে গুড্ডির সাথে যুধাজিতের বিয়ে হয় আর তারপর অনুজের মৃত্যু হ‌ওয়ায় গুড্ডি যুধাজিতের সাথে তার বিয়ে অস্বীকার করে রাতারাতি হয়ে ওঠে অনুজের বিধবা স্ত্রী। তারপর অনুজের ছেলে পুবলু আর গুড্ডির পালিতা মেয়ে রেশমি বড় হয়ে ওঠে,বেশ কয়েক বছর কেটে যায়,পুবলু রেশমি মেডিকেল কলেজের ফাইনাল ইয়ারের স্টুডেন্ট এখন। তারা একে অপরকে ভালোবাসে আর তাদের বিয়েও হয়, কিন্তু পুবলু রেশমির বিয়ের রাতে দেখা যায়,বিয়ের মন্ডপে হাজির হয়েছে একজন অপরিচিত ভদ্রলোক,তার মুখ পুরো অনুজের মতো,তবে তার কোনো পূর্ব স্মৃতি নেই! হ্যাঁ অবিশ্বাস্য হলেও সত্য মৃত্যুর এত গুলো বছর পর ফিরে এসেছে অনুজ! যা দেখে আবার এই ধারাবাহিকটিকে নিয়ে খিল্লি শুরু হয়েছে।

কেউ বলছেন,“এখন লেখিকা হয়তো দেখাবেন যুধাজিৎ গুড্ডিকে পাওয়ার লোভে অন্য কাউকে প্লাস্টিক সার্জারি করিয়ে অনুজের জায়গায় রেখে দিয়ে অনুজকে হাওয়া করে দিয়েছিল নয়তো দেখাবে অনুজকে পোড়ানোর সময় ধুম বৃষ্টি হয়ে চিতার আগুন নিভে গিয়ে অনুজ বেচে গেছে(যদিও সেদিন আকাশে ফুটফুটে রোদ ছিলো)তবুও গুড্ডি সিরিয়ালে সব সম্ভব”

কেউ আবার লিখেছেন যে,“ব্রেকিং : –

আজকের এপিসোডে গুড্ডি ধারাবাহিকে আবারও ফিরে এলো অনুজ !

কিন্ত অনুজ তো মারা গেছিলো … তাহলে আবার কি ভাবে ফিরে এলো অনুজ ?

সেটা জানতে হলে অবশ্যই দেখতে হবে গুড্ডি সোম – রবি ঠিক বিকেল ০৫ : ৩০ টায় শুধুমাত্র স্টার জলসায়”

কেউ আবার লিখেছেন যে,“এটা কি মানা যায়?যদি অনুজ হারিয়ে যেতো তাও মানা যেতো! মরে যাওয়ার পর কীভাবে ফিরে আসে?”

Related Articles