বাংলা সিরিয়াল

‘অনুজ গুড্ডি এই দুই মহানায়ক মহানায়িকা ছাড়া অন্য কাউকে নিলে সিরিয়ালটার অপমান হয় তাই অনুজ-গুড্ডিকে বহুরূপী বানিয়ে দিয়েছে!’‘কি খেয়ে এমন ভালো গল্প লেখেন?’,এটাকে এখনো শেষ করে না কেন?জোড়া তালি দিতে দিতে ফালতু বানিয়ে দিয়েছে!’-অনুজ ফিরে আসার ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠলো দর্শকের বিরক্তিতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা যাচ্ছে যে, ঋতুরাজ ঋতাভরির বৌভাতের অনুষ্ঠানে হঠাৎ করে হাজির হয় একজন আগন্তুক, যিনি তার স্মৃতিশক্তি হারিয়েছেন, তার কী নাম কী পরিচয় কোন কিছুই মনে থাকে না তার, হুবহু অনুজের মত দেখতে তিনি, তার সাথে অনুজের এত মিল দেখে ঋতুরাজের দাদান তাকে রিকোয়েস্ট করে বাড়িতে থেকে যেতে, আর এরপর ঐ আগন্তুক অর্থাৎ অনুজ সোজা চলে যায় ঋতুরাজ ঋতাভরির ফুলশয্যার ঘরে যেখানে গিয়ে সে বলে যে, ঋতাভরি কে দেখে তার ভীষণ চেনা লাগছে, হয়তো ঋতাভরির সাথে মিল আছে এমন কাউকে তিনি চিনতেন, যাকে তিনি এখন মনে করতে পারছেন না। এই বিষয়টা শুনে ঋতুরাজ বুঝতে পারেন যে আগন্তুক আসলে গুড্ডির কথা বলছেন। এই ভিডিওটি স্টার জলসা তার ফেসবুক পেজে প্রকাশ করেছেন, কিন্তু সেই পোস্টে দর্শকের কি বক্তব্য!

১৮ বছর পর মৃত মানুষ চিতা থেকে বেঁচে ফিরে এসেছে তা দেখে দর্শক রীতিমতো তিতিবিরক্ত। সোশ্যাল মিডিয়ায় এক একটি কমেন্টে মানুষের মনের ভাবনা প্রকাশ পেয়েছে।পোস্টটির কমেন্ট বক্সে প্রচুর মানুষ নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন, একজন যেমন লিখেছেন,“কিছু কিছু সিনেমা মহানায়ক আর মহানায়িকা ছাড়া অন্য কাউকে দিয়ে করানো যায় না, এই সিরিয়ালটাও একই ব্যাপার, এই দুই মহানায়ক আর মহানায়িকা ছাড়া অন্য কাউকে নিলে সিরিয়ালটার অপমান করা হবে সেই কারনে এদের দুজনকেএ বহুরূপী বানিয়ে দেওয়া হয়েছে”

আর একজন নেটিজেন লিখেছেন,“আগে যা হইছে হয়েছে এখন যা হবার হোক কারণ এটা লীনা আন্টির নাটক বলে কথা পুড়ে ছাই হয়ে যাওয়া মানুষ ও বেঁচে ফিরতে পারে।এই গরমে আমরা বাঁচি না আর অনুজকে টুপি আর কোট পড়িয়ে দিছে
এটা ও সম্ভব।”

কারোর কথায়,“আমার শুধু জানতে ইচ্ছা করে লেখক কি খেয়ে কেমন করে ভেবে এত ভালো গল্প লেখেন ।”

কেউ লিখেছেন,
“এটাকে এখনো শেষ করে না কেন? জোড়া তালি দিতে দিতে একেবারে ফালতু বানিয়ে দিয়েছে”

Related Articles