বাংলা সিরিয়াল

মাটির মানুষ মিঠুন! অতীতের স্মৃতি তাজা করে নিলেন ইধিকা ডান্স বাংলা ডান্সের মঞ্চে! মিঠুনও ভাসলেন আবেগে

ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance) মানেই সেখানে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)থাকবেই। যদিও দীর্ঘ ১০ বছর পর মহাগুরুর আসনে ফিরেছেন তিনি। কারণ ভীষণভাবে মিস করছিলেন দর্শক তাকে। তাই এবার আর নিজের ভক্তদের ফেলতে পারেননি তিনি। হাজির হয়েছেন ডান্সের মঞ্চে। প্রতিবারের মতো এবারেও একরাশ চমক নিয়ে হাজির হয়েছে জি বাংলার ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শো। যেখানে নাচের পাশাপাশি চমক রয়েছে বিচারক মন্ডলীতে।

তবে এবারে প্রতিযোগীদের মধ্যেও থাকছে চমক। প্রত্যেকটা পর্বেই থাকছে একজন করে বিশেষ অতিথি। আর তারা নাচের জাদুতে মুগ্ধ করছেন দর্শকদের। আবার অতিথি শিল্পীদের মধ্যেও থাকছে প্রতিযোগিতা। তারা প্রতিযোগিতার সঙ্গে সঙ্গত দিতে এসে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন অন্য প্রতিযোগীকে।

সেই রকমই ডান্সের মঞ্চে হাজির হয়েছিলেন ইধিকা পাল। বাইকের মধ্যে দিয়ে দর্শকদের মনে পৌঁছে গেলেও তার যাত্রাও কিন্তু শুরু হয়েছিল নাচের মঞ্চ থেকেই। আর নাচের প্রতি তার ভালোবাসা। যদিও বর্তমানে নাচের মধ্যে দিয়ে এসে অনেকেই এখন সুপ্রতিষ্ঠিত অভিনয় জগতে। তাদের মধ্যে অন্যতম হলেন রুবেল দাস, রোহন ভট্টাচার্য,শ্বেতা ভট্টাচার্য এবং ঐন্দ্রিলা সাহার মতো অভিনেতা অভিনেত্রীরা।

তবে ডান্স বাংলা ডান্সে এই প্রথমবার হাজির হলেন ইধিকা(Idhika Pal)। সেখানে এসেই নিজের পুরনো ঝালিয়ে নিলেন আরেকবার। এমনকি মিঠুন চক্রবর্তীর সঙ্গেও নাকি তার আগে একবার সাক্ষাৎ হয়েছিল।

সেই ঘটনাও বললেন তিনি। তিনি বলেন একবার টালিগঞ্জের স্টুডিওতে অভিনয় করতে এসেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। আর তাকে দেখতে সেখানে পৌঁছে গিয়েছিলেন ছোট্ট ইধিকা। কিন্তু তিনি এতই ছোট ছিলেন যে হারিয়ে যাচ্ছিলেন ভিড়ের মধ্যে। আর সেই ব্যাপারটা খেয়াল করেছিলেন মিঠুন চক্রবর্তী। তিনি তাকে বলেন,’ম্যাম আপনি তো হারিয়ে যাচ্ছেন। এই বলে আমাকে উনার চেয়ারে বসতে দিয়েছিলেন।’ ইধিকার কথা শুনে এদিন মিঠুন বলে ওঠেন যে তিনি ভুল কিছু করেনি ঠিক মানুষই চিনেছিলেন।

Related Articles