বাংলা সিরিয়াল

‘মিতুল মাসিমা কনে সেজে মেয়ের বিয়ের মন্ডপে বসেও স্লট পেলো না!’স্লট হারায় খেলনা বাড়ি নিয়ে শুরু ট্রোলিং!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকে মিতুল ইন্দ্রর রসায়ন সকলের মন জয় করে নিয়েছিলো, তার সাথে পাল্লা দিয়ে ছোট্ট গুগলির মিষ্টি গল্প, সুন্দর সম্বোধন যেমন নিজের বাবাকে বুড়ো ছেলে বলা, মাকে মিতুল মা বলা ইত্যাদি। এই ধারাবাহিকে আরো একটি আকর্ষণ ছিলো তা হলো পার্শ্ব জুটি অর্ক কলি। – এই দুই জুটির গল্প নিয়ে ধারাবাহিক রীতিমতো এগিয়ে যাচ্ছিল এবং প্রতি সপ্তাহে স্লটলিড করছিল কিন্তু মিতুলের বেবি ট্র্যাক আসে তারপরে দীর্ঘ ১৮ বছরের লিপ নেয় এই ধারাবাহিক, স্বাভাবিকভাবেই দীর্ঘ এই গ্যাপিং এর ফলে মিতুল বুড়ি হয়ে যায় আর তার সাথে অর্ক কলিও বয়স্ক হয়ে যায়, দর্শক এই ধারাবাহিকের থেকে ইন্টারেস্ট হারান, টিআরপি কমতে শুরু করে।

এই সময় মিতুলের ছেলে আদর যে ছোট বেলায় অনামিকার দ্বারা কিডন্যাপ হয়েছিল তার ট্র্যাক নিয়ে আসা হয়, কিন্তু তাতেও টিআরপিতে কিছু পজিটিভ মোড় আসে না, এরপর একটি ধুম ধারাক্কা প্রোমো দেওয়া হয় যেখানে দেখানো হয় যে, গুগলির বিয়ে আর সেই বিয়ের মঞ্চে বৌ হয়ে বসে গেছে মিতুল! মেয়ের জায়গায় পাত্রী কনে হয়ে মা বসেছে!-এই প্রোমো দেওয়ার পরেও খেলনা বাড়ির টিআরপি কিন্তু বাড়ে নি, বরং এই ধারাবাহিক আরো একবার স্লট হারিয়েছে, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জয় হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিতুল মাসিমা মেয়ের বিয়ের মন্ডপে বসেছে
ফলাফল
খেলনা বাড়ি ৪.৮
কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ৫.০”- এই পোস্টের কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন,“বিয়ের সপ্তাহের টিয়ারপি নেক্সট সপ্তাহে আসবে।। কালকে বিয়ের এপিসোড দিলো মাত্র” আরেকজন আবার লিখেছেন যে,“এটা বিয়ের সপ্তাহের টি আর পি নাকি?”তার উত্তরে ঐ পোস্টদাতা লিখেছেন যে,“বিয়ের প্রোমো দুই সপ্তাহ আগে দিয়েছিল আর টিভিতে প্রচুর প্রমোশন হয়েছিল”-অর্থাৎ এটা বিয়ের সপ্তাহের টিআরপি না এলেও, নির্মাতাদের আশা ছিল এই প্রোমো দেখে দর্শক আবার খেলনা বাড়ি মুখী হবেন সেই কারণে এই প্রোমো অনেক আগে দেওয়া হয়েছিল, অর্থাৎ তিনি বলতে চেয়েছেন তার যুক্তি সঠিক।

Related Articles