বাংলা সিরিয়াল

‘জবার যমজ বোন মিতুল, শুরু থেকেই ত মিতুলের মহাযুদ্ধ দেখে আসছি আবার নতুন কী দেখব?’-খেলনা বাড়ির নতুন প্রোমো ট্রল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকে দেখা যায় যে,ইন্দ্র মিতুলের রসায়ন দর্শকের খুব পছন্দের। ইন্দ্র মিতুলের পাশাপাশি অর্ক কলির কেমিস্ট্রিও এই ধারাবাহিকের জনপ্রিয়তার পেছনে অন্যতম একটি কারণ। ধারাবাহিকের শুরু থেকে দেখা যায় ইন্দ্র মিতুলের সম্পর্ক যাতে ভালো মতো গড়ে উঠতে না পারে সেই বিষয়ে প্রথম থেকে খলনায়ক গিরি করে গেছে রণ। রণ একটার পর একটা বাধা সৃষ্টি করেছে ইন্দ্র মিতুলের সম্পর্কে। এমনকি ইন্দ্র মিতুলের সন্তান আদর জন্মালেও তাকে কিডন্যাপ করিয়েছে রণ। এরপর ধারাবাহিকে দীর্ঘ বেশ কয়েক বছরের লিপ দেখানো হয়েছে। বড় হয়েছে ইন্দ্রর প্রথম পক্ষের সন্তান সোহাগ ওরফে গুগলি, বেড়ে উঠেছে আদর অর্থাৎ শিবাও।

কিন্তু রনজিত লাহিড়ীর শয়তানি এখনো কমেনি, সে এখনো চেষ্টা করে যাচ্ছে মিতুল এবং ইন্দ্রজিৎ লাহিড়ীর ক্ষতি করার। সম্প্রতি জি বাংলায় খেলনা বাড়ির একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রনজিত লাহিড়ি একটি বিশাল বড় পার্টির শুরু করেছে, কারণ সেই লাহিড়িদের পুরো বাড়ি এবং ইন্ডাস্ট্রি নিজের নামে করতে সক্ষম হয়েছে। সেই পার্টিতেই হাজির হয় মিতুল, তার হাতে একটি বন্দুক সে বলে রনজিত লাহিড়ি, যে কাজটা আমার অনেক আগেই করা উচিত ছিল সেটা আমি আজ করছি,এই বলে সে বন্দুক চালায় এবং গুলি গিয়ে লাগে রণর বুকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“Slot পাওয়ার লড়াইয়ে মিতুলের মহাযুদ্ধ
স্লট পাচ্ছে না বলে খালি মহাযুদ্ধ করে যাচ্ছে
মেয়ের বিয়ের মন্ডপে বসল এবার আবার কি সাজবে কে জানে??
জি প্রোডাকশন স্লট পাওয়ার জন্য একের পর এক প্রমো দিচ্ছে ,, মনে হয় বিয়ের এপিসোডে কাজ হয়নি

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এর মতো সুন্দর এপিসোড দর্শকরা উপভোগ করছে, করবে ” কেউ আবার লিখেছেন যে,“জবা কাকিমার যমজ বোন” কারোর কথায়,“শুরু থেকে তো শুধু মিতুলের মহা যুদ্ধই দেখে যাচ্ছি”

Related Articles