বাংলা সিরিয়াল

‘ছি ছি আর কী কী দেখতে হবে বাংলা সিরিয়ালে?’ – গুড্ডি আর যুধাজিতের ফুলশয্যার ঘরের বাইরে কান পাতছে অনুজ! ধারাবাহিকের আসন্ন পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রলিং

বর্তমানে স্টার জলসার অন্যতম সমালোচিত একটি ধারাবাহিক হলো ‘গুড্ডি’। ধারাবাহিকের প্রথমে অন্য গল্প দিয়ে শুরু হলেও তারপর গুড্ডি, শিরিন আর অনুজের ত্রিকোণ প্রেম কাহিনী মোটেই পছন্দ করছেন না দর্শক। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই শুরু হয় চূড়ান্ত সমালোচনা। সম্প্রতি যেমন নায়িকার নিজে নিজে সিঁদুর পড়া নিয়েও বেশ ভালই ট্রলিং হয়েছে। শুধু তাই নয় ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে নিয়েও শোনা গিয়েছে বেশ কিছু সমালোচনা।

ধারাবাহিকের নতুন ট্রাকে দেখানো হয়, যুধাজিৎ আর গুড্ডির বিয়ে ঠিক হয়। কিন্তু বিয়ের দিনেই গাড়ি নিয়ে বেরিয়ে ইচ্ছাকৃত অ্যাক্সিডেন্ট করে অনুজ। আর সেটা খবর পেয়েই বিয়ের পিঁড়ি থেকে ছুটে যায় গুড্ডি। এর পরেই জানতে পারা যায় শিরিন মা হতে চলেছে। অনুজই তার সন্তানের বাবা। এই কথা শুনেও অনুজ কোন প্রতিবাদ না করলে সবাই এটাকেই সত্যি বলে ধরে নেয়।

এরপর অনুজ শিরিনের সন্তানকে মেনে নেয়। অন্যদিকে গুড্ডি আর যুধাজিত আবার বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বিয়ের দিন গুড্ডি বলে যে সে তার বাবুজীর কাছ থেকে শুনেছে তাদের নিয়মে কনেরা নিজেই সিঁদুর পড়ে। এরপর সে আয়না দেখে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পড়ায়। এরপর ভাত কাপড়ের অনুষ্ঠানেও গুড্ডি যুধাজিতের থেকে ভাত কাপড় নেয় না।

এরপর পরবর্তী পর্বে দেখানো হবে ফুলশয্যার আগে যখন মালা বদল হবে তখন শিরিন যুধাজিৎকে প্রশ্ন করবে আপনাকে এতবার রিজেক্ট করেছে আপনার খারাপ লাগে না? এরপরেই গুড্ডি শিরিনকে উত্তর দেবে এটা আমার ব্যক্তিগত বিষয় তুমি এতে কথা না বললেই ভালো হয়। এরপর সবাই মালা বদলের পর তাদের ফটো তুলে ঘর থেকে চলে যায়। তখন যুদ্ধাজিত গুড্ডিকে বলে এতবার তার কাছ থেকে প্রত্যাখ্যান পেতে তার ভালো লাগছে না। এরপর গুড্ডি যুধাজিতকে মুখের উপর বলে যে সে তো আগেই জানিয়ে দিয়েছে যে বক্স তাদের মধ্যে কখনো স্বামী স্ত্রীর সম্পর্ক হবে না।

অন্যদিকে শিরিন ঘুমিয়ে পড়লে অনুজ ভাবে যে যুধাজিত আর গুড্ডির ফুলশয্যার ঘরের বাইরে দাঁড়িয়ে সে গুড্ডি আর যুধাজিতের মধ্যে কী কথা হচ্ছে তা শুনবে। এই সময় দেখানো হয় যে শিরিন ধীরে ধীরে তার চোখ খুলছে। সুতরাং এটা শুধু দেখার যে আদেও কি অনুজ গুড্ডির ঘরের বাইরে এসে তাদের কথাবার্তা শুনতে পারবে? নাকি অনুজের সমস্ত কীর্তি ধরা পড়বে শিরিনের হাতে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।