বাংলা সিরিয়াল

‘ভিলেন হো তো অ্যায়সা!দেবতনু বাকি ভিলেনদের থেকে আলাদা! নায়ক নায়িকার মধ্যে দূরত্ব ক্রিয়েট করার বদলে নায়ক নায়িকাকে কাছে আনছে সে!’-মেয়ে বেলার চরিত্র দেখে মুগ্ধ দর্শক!

ভিলেন হো তো অ্যায়সা! দেবতনু ভাদুড়ি সম্পর্কে সবাই এই কথাই বলছেন! ভাবছেন তো কে দেবতন ভাদুড়ি? দেবতনু হলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলার মশাই। এই ধারাবাহিকে দেবতনুকেই ভিলেন করে দেখানো হয়েছে, মৌকে না জানিয়ে তার থেকে তার শ্বশুরবাড়ির একতলাটা লিখে নিয়ে মৌ কেই তার শ্বশুর ঘরের সবার কাছে ভিলেন বানিয়ে দিয়েছে সে‌। প্রচলিত মত অনুযায়ী নায়িকার সাথে যারা খারাপ করে বা নায়িকার পিছনে যারা ষড়যন্ত্র করে তারা ভিলেন হয় এই দিক থেকে দেখতে গেলে দেবতনু ভিলেন।
কিন্তু ভিলেন হয়েও বাংলা ধারাবাহিকের অন্যান্য ভিলেনদের থেকে এই চরিত্রটি সম্পূর্ণ আলাদা।

ভিলেনদের কাজ যেখানে নায়ক নায়িকাকে আলাদা করা সেখানে দেবতনুর এক একটা কাজে নায়ক নায়িকাকে কাছে আসতে সাহায্য করছে সে। প্রথমেই যেমন দেখা যায় প্রত্যেকটা ভিলেন নায়ক নায়িকার বিয়ে ভেঙে দেয় কোনো ভাবেই যাতে নায়ক নায়িকার বিয়ে না হয় তার চেষ্টা করে কিন্তু সেই দিক থেকে দেখা যায় দেবতনু নিজে উদ্যোগ নিয়ে মৌ এবং ডোডোর বিয়েটা ভেঙে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাকি ভিলেনদের থেকে আমাদের মশাই কেন আলাদা?
1. নিজেই কাঠি করে আমাদের মৌঝরের বিয়ে দিয়ে দেয়
যেখানে অন্যরা বিয়ে ভেঙে দেয়।
2. মৌ কে নীচে থাকতে দিয়ে ডোডোদার সাথে চারবেলা ঝগড়া করার সুযোগ করে দিচ্ছেন অন্য ভিলেনরা নায়ক-নায়িকার দেখা করার ব্যবস্থা করে?
3.মৌ না খেলে বলে “আর দুদিন যদি না খাস বের করে দেবো বাড়ি থেকে”
তবু না খাইয়ে মারছে না
4.গানের অনুষ্ঠানে হেব্বি গান গেয়ে একটু কমিক রিলিফ দিয়েছিল
5. বারবার মৌ যে খুব বুদ্ধিমতী সেটা মেনে নেয়।

আমার মশাই কে দেখলে গা জ্বলে না। মজা লাগে।এতো রাগের মধ্যেও পাপাইয়ের আনা চাইনিজ টা নিশ্চিতরূপে কাল খেয়েছে।
dangerous but cute”

Related Articles