বাংলা সিরিয়াল

সূর্য দীপাকে আলাদা করতে এবার আরো ভয়ংকর হলো মিশকা! সূর্যর সন্তানের মা সে! ফাঁস ধারাবাহিকের আগামী পর্ব

গত সপ্তাহেই ব্যাপক সাফল্য দেখেছে স্টার জলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকাকে প্রথমের জায়গাটা হারিয়েছিল কিন্তু হঠাৎ করেই আবার নিজেদের পুরনো জায়গা ফেরত পেয়েছে ধারাবাহিক। আর তারপর থেকে টানটান পর্ব হাজির করছে প্রত্যেকদিন। প্রায় প্রত্যেকটা এপিসোডেই থাকছে নতুন নতুন চমক।

ধীরে ধীরে দর্শকদের কথা ভেবে প্রেমের ট্র্যাক ফিরিয়ে আনা হচ্ছে অনুরাগের ছোঁয়াতে। সূর্য দীপার মধ্যেকার টালমাটাল সম্পর্ক এখন স্বাভাবিকের পথে। এমনকি নিজের মা বাবার সত্যি জেনে গেছে সোনা রুপা।

আর সেই কারণেই নিজেদের মা-বাবার বিয়ে দিতে চাইছে তারা। আর সেই জন্যই আমাকে এক করার পরিকল্পনা করছে দুই মেয়ে। কিন্তু মিশকা চুপ করে বসে নেই। নতুন করে শয়তানি করতে ফাঁদ পাচ্ছে সে।

এবার নতুন ফন্দী নিয়ে হাজির হয়েছে আবার শয়তানি মিশকা। এবার সূর্য-দীপাকে আলাদা করতে নতুন পরিকল্পনা করেছে। আর সেটা হল দানকে কোলে নিয়ে সেনগুপ্ত বাড়িতে ফিরেছে মিশকা। সূর্যকে যাচ্ছে তাই ভাবে অপমান করছে সে। তার দাবি এই সন্তানের বাবা সূর্য।

যদিও সত্যিটা মানতে নারাজ লাবণ্য এবং দীপাকেও। সূর্য মিশুকে বাড়ি থেকে বের করে দিতে চাইলে সে বেরোতে চাইছে না। তার দাবি এই সন্তান সূর্যের। যা দেখে অবাক হয়ে গিয়েছে সোনা রুপাও? তবে কি আবার সূর্য দীপার সম্পর্ক? সেটা জানার জন্য চোখ রাখতে হবে আগামী দিনে ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।

Related Articles