বাংলা সিরিয়াল

‘শেষমেষ উড়ন তুবড়ির নিশাকে কপি করছে মিঠাই রানী!’ মিঠাই নিশার এক পোশাক পরা নিয়ে ট্রোল হতেই মিঠাই ভক্তরা রেগে আগুন!

নায়ক নায়িকারা কখন কোথায় কী করছেন বা কোথায় যাচ্ছেন তা নিয়ে দর্শকদের আগ্রহ বা উৎসাহ কোনটাই কম নয়। পছন্দের তারকাদের সব খুঁটিনাটি বিষয়ে নজর থাকে ভক্তদের। জি বাংলার মিঠাই এবং নিশা ও নকল জিনি দুজনেই অত্যন্ত জনপ্রিয়। মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর উড়ন তুবড়ি ধারাবাহিকের নিশা চরিত্রে অভিনয় করছেন অনামিকা চক্রবর্তী। এই অনামিকা চক্রবর্তী আরো একটি ধারাবাহিকে অভিনয় করছেন জি বাংলায়, সেই ধারাবাহিক টির নাম লালকুঠি। এই ধারাবাহিকে নকল জিনির চরিত্রে অভিনয় করছেন অনামিকা।

এই দুই অভিনেত্রী দর্শকদের ভীষণ পছন্দের, দর্শকরা দুই অভিনেত্রীকেই ভীষণ পছন্দ করেন এবং দুজনের স্টাইলকে ফলো করেন। কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে এই দুই অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্ট এক হয়ে গেছে। নিন্দুকরা বলছেন মিঠাই রানী নাকি নিশাকে কপি করছেন! নিশা তে রঙের পোশাক এবং যে স্টাইলে চুল বেঁধেছেন সেই একই রঙের পোশাক এবং
এক‌ই স্টাইলে চুল বেঁধেছেন মিঠাই। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়ে গেছে। সত্যি কি মিঠাই রানী এবার নিশার স্টাইল কপি করছেন?

আসলে দুটি ছবির কোলাজ ভাইরাল হওয়ার পর থেকে এই বিতর্ক সৃষ্টি হয়েছে। সম্প্রতি দুজনের একটি ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, অনামিকা এবং সৌমিতৃষা দুজনেই লাল শাড়ি এবং তার সাথে মানানসই সবুজ রঙের ব্লাউজ পরেছেন। দুজনের অলংকার আলাদা হলেও দুজনের পোশাকের মধ্যে অনেকটাই মিল আছে। দুজনের সাজের মধ্যেও একটা মিল পাওয়া গেছে, দুজনেই খোঁপা করেছেন। যা দেখে দর্শকরা রীতিমতো ক্ষেপে গিয়েছেন।

সবাই বলতে শুরু করেছেন যে জি কাকুর কি কস্টিউম ডিজাইনারের অভাব পড়েছে যে একই চ্যানেলের দুই নায়িকাকে একই রকম ভাবে সাজিয়েছেন?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।