বাংলা সিরিয়াল

সিধাইকে ছেড়ে রোহিত মিঠির প্রেমালাপ দেখার ইচ্ছা নেই দর্শকদের! যা খুশি তাই দেখালেই হবে নাকি! বিশাল ক্ষেপে গেলেন মিঠাইভক্তরা

জি বাংলা(Zee Bangla)র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম মিঠাই(Mithai)। দীর্ঘ তিন বছর চলার পরেও ধারাবাহিক নিয়ে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি দর্শকদের মনে। যত দিন যাচ্ছে ধারাবাহিকের জনপ্রিয়তা তত বৃদ্ধির আছে। তবে একটু একটু করে যে মিঠাই শেষের পথে সেই কথাটা দিব্যি বুঝতে পারছেন তার ভক্তরা। মিঠাইয়ের মনোহরা সেট ইতিমধ্যে ভাঙ্গা হয়ে গেছে। পাশাপাশি অভিনেতা অভিনেত্রীরা যেভাবে হালকা আভাস দিচ্ছেন তাতে অনেকেই নিশ্চিত।

অন্যদিকে আবার জি বাংলা প্রোডাকশনের ফুলকি ধারাবাহিক আসতে চলেছে খুব তাড়াতাড়ি। সব মিলিয়ে মিঠাই ভক্তদের মন খুবই খারাপ। তাই অন্তত শেষ মোমেন্টে তারা সিধাই মোমেন্ট দেখতেই চাইছেন আর অন্য কিছু নয়। অন্তত শিশুর কটা দিন একটু সিদ্ধান্ত আর মিঠাইয়ের খুব সুন্দর মুহূর্ত দেখা তেমনটাই চাইছেন অনেকের।

কিন্তু লেখিকা যেন দর্শকদের মনের আশা কিছুতেই পূরণ করতে চাইছে না। তারপর পরিবর্তে আজেবাজে জিনিসই বেশি মন দিচ্ছেন তিনি। ঠিক যেমন এখন দর্শকরা দেখতে পাচ্ছেন ডক্টর রোহিত আর মিঠির সম্পর্কের টানা পড়েন।

দেখানো হয় ডক্টর রোহিতের একজন স্টাফ তাকে কিছু কাগজে সই করতে বলে। ডক্টর রোহিত খুব তাড়াতাড়ি করে সেই কাগজগুলোতে সই করে দেয়। সই করে যে উঠে দাঁড়ায় অমনি তার স্টাফ তার কাছে এসে তার গালে একটি চুমু খায়। আর ঠিক সেই মুহূর্তে ঘরে ঢুকে পড়ে মিঠি। সব দেখে চেচিয়ে ওঠে মিঠি। তাদের জীবনে নতুন করে কোন সর্বনাশ আসছে এমন তার আভাস পাওয়া যাবে সেই সর্বনাশের লেশ মাত্র দেখতে ইচ্ছুক নন দর্শক। তাদের অভিযোগ আপাতত সিধাইকেই গুরুত্ব দিক লেখিকা।

Related Articles