বাংলা সিরিয়াল

সিদ্ধার্থের হাতে গুলি লাগায় নিজের চুড়িদার ছিঁড়ে কাপড় বেঁধে দেয় মিঠি!এইভাবেই কাছাকাছি আসবে সিড মিঠি-বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে দেখা যায় যে, একটা অপারেশনে যাচ্ছে সিদ্ধার্থ যে অপারেশনে গেলে তার লাইফ রিস্ক পর্যন্ত হতে পারে। কিন্তু সিদ্ধার্থ তার নিজের জীবন নিয়ে পরোয়া করে না, সে জানে তার কথা চিন্তা করবার জন্য তার মিঠাই আছে তার মিঠাই আজও তার জন্য প্রে করে।

অন্যদিকে মিঠি শাক্যকে কথা দিয়েছে যে তার বাবার কোনো ক্ষতি সে হতে দেবে না। তাই সে সিদ্ধার্থকে বোঝাতে চায় যে, সে যেন এই রিক্সটা না নেয়। তখন সিদ্ধার্থ স্বাভাবিক ভাবেই তাকে ধমকে চমকে চুপ করিয়ে দেয় এবং নিজে বেরিয়ে যায় একা।

সিদ্ধার্থ যখন গুদামে জায়গা তখন গুন্ডাদের কাউকেই সে দেখতে পায় না তাই সে বেরিয়ে যায় এরপর মিঠি সিদ্ধার্থের পিছন পিছন গিয়ে সেখানে পৌঁছায় এবং গুন্ডাদের সমস্ত ছবি সে ফোনে তুলে নেয়। এর পর সিদ্ধার্থ যখন আবার আসে তখন গুন্ডাদের সাথে তার মারপিট হবে এমন সময় এক গুন্ডার বন্ধুকের সামনে মিঠিকে দেখে সে চমকে যায় আর এই সুযোগই একজন গুন্ডা সিদ্ধার্থকে গুলি করে আর সেই গুলিটা তার হাতে এসে লাগে।

স্বাভাবিকভাবে সিদ্ধার্থের হাত থেকে প্রচুর রক্ত পরতে থাকে, যা দেখে মিঠি খুব ঘাবড়ে যায় সে বুঝতে পারে না সে কি করবে অন্যদিকে সিদ্ধার্থের বক্তব্য মিঠির জন্য সবটা হাতের বাইরে বেরিয়ে গেলো আর মিঠি বলতে থাকে তাকে যা শাস্তি দেওয়ার সে পরে দেবে এখন সিদ্ধার্থ যেন নিজের দিকে নজর দেয় অন্ততপক্ষে শাক্যর জন্য!

এরপর দেখা যায় নিজের চুড়িদার থেকে কাপড় ছিঁড়ে সিদ্ধার্থের হাতে বেঁধে দিচ্ছে সে, এইগুলি লাগা পর্বে মিঠি সিদ্ধান্ত কে বাঁচাতে না পারলেও এপিসোড দেখে যতটা অনুমান করা যাচ্ছে তা থেকে বোঝা যাচ্ছে যে এই পর্বে মিডি আর সিদ্ধার্থ কাছাকাছি আসতে চলেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।