বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে গোপন তথ্য ফাঁস করলেন রচনা ব্যানার্জি! বাস্তবেও মন দিয়ে ফেলেছেন ‘মন দিয়ে চাই’ খ্যাত ঋত্বিক-শ্রীতমা, প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল অভিনেত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’ খ্যাত অভিনেতা এবং অভিনেত্রীদের এবার দর্শক দেখতে চলেছেন জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। তবে তার পাশাপাশি দারুন সুখবর রয়েছে অনুগামীদের জন্য। এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে ফাঁস হতে চলেছে নানা ব্যক্তিগত তথ্য এমনটা মনে করছেন অনুগামীরা।

কারণ সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর এক ঝলক দেখতে পেয়েছেন দর্শকরা যেখানে দেখা গিয়েছে রচনা ব্যানার্জীর সঙ্গে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করতে উপস্থিত হয়েছেন এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী এবং সেখানেই অভিনেতা ঋত্বিক এবং অভিনেত্রী শ্রীতমার সম্পর্ক নিয়ে কথা বলতে দেখা গিয়েছে এক অনুগামীকে। প্রসঙ্গত দর্শক আসন থেকে কথা বলার সুযোগ পেয়ে এক অনুগামী এই দুই অভিনেতা অভিনেত্রীর মধ্যেকার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

এবং তারপরেই অভিনেত্রী রচনা ব্যানার্জি তার মন্তব্যের মাধ্যমে বেশ বুঝিয়ে দেন এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা অভিনেত্রীর মধ্যে কি চলছে সে কথা। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ কিছুদিন ধরেই অভিনেতা ঋত্বিক এবং অভিনেত্রী শ্রীতমার মধ্যেকার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তবে এবার তাদের প্রিয় দিদি রচনা ব্যানার্জি সেই প্রশ্নে সিলমোহর বসালেন এমনটাই মনে করছেন তারা।

Related Articles