বাংলা সিরিয়াল

মিঠাই পারল না, কিন্তু মন ফাগুন পারল! এই প্রথম বাংলার কোন সিরিয়াল গোটা দেশে ছড়িয়ে পড়ল, উচ্ছ্বসিত ভক্তরা

বর্তমানে বাংলা সিরিয়াল এখন অনেকটাই উন্নত। আগে যেখানে শুধুমাত্র হিন্দি সিরিয়াল কপি করার প্রবণতা ছিল এখন কিন্তু ব্যাপারটা উল্টে গেছে। এখন হিন্দির বহুদারাবাহিক বাংলা সিরিয়ালের পথ ধরে চলে। তবে এবার আর রিমেক নয়। এবার সরাসরি বাংলা ধারাবাহিককে হিন্দিতে ডাবিং করে আনতে চলেছে স্টার প্লাস(Star Plus)।

স্টার জলসার(Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন(Mon Phagun) এবার হিন্দিতে। হিন্দি চ্যানেলের দর্শক এবার সৃজলা গুহ(Srijala Guha) এবং শন বন্দ্যোপাধ্যায়ের(Sean Banerjee) অভিনয় দেখতে চলেছেন। আর তাতেই খুশি তাদের ভক্তরা। মন ফাগুন ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। প্রথম সিরিয়াল করেই দর্শকদের মনের এতটা কাছাকাছি এসেছিলেন যে স্বাভাবিকভাবেই এটা যে কোন অভিনেত্রীর কাছে খুব বড় পাওনা।

তবে এবার হিন্দির দর্শকদের মন জয় করতে তিনি আসছেন দো দিল মিলরাহেহে ধারাবাহিক নিয়ে। আসলে মন ফাগুন ধারাবাহিকের হিন্দি এটি। স্বাভাবিকভাবেই ঋষি এবং পিহু ভক্তরা আনন্দে উচ্ছ্বসিত। প্রসঙ্গত মন ফাগুন ধারাবাহিক টি টিআরপি কম থাকার কারণে অফ এয়ার করে দেওয়া হয়েছিল।

সেই সময় বহু সমালোচক বলেছিলেন মন ফাগুন সিরিয়ালটি ফ্লপ। সেই কারণে বন্ধ করে দেয়া হয়েছে। এমনকি শন বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নিয়েও অনেকে বলেছিলেন বড্ড রোবোটিক। তবে এবার মন ফাগুন অনুরাগীরা বলছেন হেটার্স এর যোগ্য জবাব দিয়ে দিয়েছে সিরিয়াল। এখন গোটা ভারতবর্ষের মানুষ দেখবে এই ধারাবাহিক।

তবে স্টার প্লাসের তরফে এখনো পর্যন্ত এর প্রচার সময় সামনে আসেনি। পাশাপাশি ধারাবাহিকটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে। কিন্তু ইতিমধ্যে চ্যানেলের তরফে হয়েছে ধারাবাহিকের প্রমো। শুধু তাই নয় সেটিকে পিন পোস্ট করা হয়েছে। এর আগে কোন বাংলা ধারাবাহিক হিন্দিতে ডাব হয়েছে বলে মনে করতে পারেন না অনেকেই। স্বাভাবিকভাবেই এত বড় ঘটনা মন ফাগুন ধারাবাহিক দর্শকদের জন্য খুবই বড় একটা ঘটনা।

 

Related Articles