বাংলা সিরিয়াল

‘সেলিব্রিটিরা ভগবানের আরতি করলেও খবর হয়ে যান’ সৃজলার মায়াপুর ইসকন মন্দিরে আরতি করার ভিডিও দেখে বলছেন মনফাগুন ভক্তরা!

যে কোনো ধারাবাহিকেই দেখা যায় যে, ঠাকুর দেবতা নিয়ে একটা বিশেষ সিন থাকে। এক সময় হিন্দি ধারাবাহিক গুলোতে রাধা কৃষ্ণকে এবং গণেশ ঠাকুরকে রাখা হতো বর্তমানে হিন্দি ধারাবাহিক থেকে বাংলা ধারাবাহিকেও রাধা কৃষ্ণ ঠাকুরকে রাখা হয়, কোন কোন ধারাবাহিকে মা কালী, লক্ষ্মী, গণেশ ইত্যাদি ঠাকুরকেও দেখতে পাওয়া যায়। ধারাবাহিকে শুটিং করার পাশাপাশি অনেক ক্ষেত্রে দেখা যায় অনেক নায়ক-নায়িকারা সত্যিকারের ভগবানের ভক্ত হয়। তারা বিভিন্ন সময় ভগবান দর্শনের জন্য বিভিন্ন জায়গায় যান। সম্প্রতি যেমন গিয়েছেন মন ফাগুন ধারাবাহিকের সৃজলা গুহ।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে ঋষিরাজ ও পিহুর রসায়ন সকলের মন জয় করে নিয়েছিলো। এই ধারাবাহিকে দেখা যাচ্ছিলো যে, ছোটোবেলাকার ভালোবাসা, পরবর্তী কালে কীভাবে পরিণতি পায়?এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে মন ফাগুন ভক্তদের মন স্বাভাবিক ভাবেই খারাপ হয়ে গিয়েছিল কারণ এক বছরের মাথায় এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়াটা দর্শকরা মেনে নিতে পারেন নি। এরপর সৃজলা এবং শনকে বিভিন্ন এ্যডে দেখতে পাওয়া যায়।

সম্প্রতি পিহু খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ কে সম্পূর্ণ অন্য রূপে দেখা গেলো। অভিনেত্রীকে দেখা গেলো যে, তিনি মায়াপুরের ইসকন মন্দিরে গিয়েছেন এবং সেখানে গিয়ে তিনি ভগবানের আরতি করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সকলেই বলছেন সৃজলাকে খুব সুন্দর দেখতে লাগছে এবং শাড়ি পড়ে তার লুক যেন আরো খুলে গেছে, তাকে ভগবানের আরতি করতে দেখেও তার ভক্তরা মুগ্ধ। একই সাথে অনেকে আবার ট্রোল করে এও বলছেন যে,সেলিব্রিটিরা যাই করেন তাতেই খবর হয়ে যান, ভগবানের আরতি করলেও তারা খবর হয়ে যান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।