বাংলা সিরিয়াল

দেড় মাসও লড়াই করতে পারল না! টিআরপি দৌড়ে পিছিয়ে কপাল পুড়লো জি বাংলার মুকুটের! চরম ফল ভোগ করতে হচ্ছে ধারাবাহিককে

স্টার জলসার ‘মাধবীলতা’ যখন জি বাংলায় এলো তখন অনেকেই আশা রেখেছিলেন শ্রাবণী ভূঁইয়ার(Srabani Bhuia) নতুন ধারাবাহিক মুকুটের(Mukut) ওপর। বাংলা এই ধারাবাহিককেই বেছে নিয়েছিল তাদের প্রতিপক্ষ চ্যানেলের ছেঁড়া ধারাবাহিক বেঙ্গল টপারকে টেক্কা দেওয়ার জন্য। গত ২৮ মার্চ থেকে শুরু হয়েছে মুকুট ধারাবাহিকের সম্প্রচার। কিন্তু আবার একবার স্লট ছাড়া ধারাবাহিক। দেড় মাসের মধ্যেই কপাল পুড়লো মুকুটের। রাত সাড়ে নটার বদলে এই ধারাবাহিককে চ্যানেল সরিয়ে নিয়েছে আরও রাতের দিকে।

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের জগতে সবথেকে হিট ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। চলতি সপ্তাহে এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে আবার। জি বাংলার অজানা ছিল না রাত সাড়ে নটার স্লট মোটে সহজ হবে না তার নতুন ধারাবাহিকের জন্য। পরপর ছয় সপ্তাহ অনুরাগের ছোঁয়ার কাছে একেবারে গোহারা হেরে গিয়েছে শ্রাবণী ভূঁইয়ার মুকুট। অবশেষে চ্যানেলে তরফ থেকে নেওয়া হয়েছে বড় সিদ্ধান্ত।

চলতি সপ্তাহ যেখানে সূর্য দীপা সেরা, প্রাপ্ত নম্বর ৮.২। সেখানে মুকুট পেয়েছে মাত্র ৩.২। অতএব ব্যবধানটা যে মারাত্মক তা যে কেউ বুঝতে পারছেন। তাই দেড় মাসের মধ্যেই ধারাবাহিক বন্ধ না করে আপাতত সময় পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। আধঘন্টা পিছিয়ে দেওয়া হয়েছে সম্প্রচার সময়। আগামী সপ্তাহ থেকে রায়ান এবং মুকুটের প্রেম কাহিনী দর্শক দেখতে পাবেন রাত দশটায়। বরং তার বদলে অনুরাগের মুখোমুখি হয়েছে ইচ্ছে পুতুল(Icche Putul) ধারাবাহিক।

খুব একটা ভালো, এমনটাও মনে করছেন না ধারাবাহিক ভক্তরা। কারণ প্রতিপক্ষ সেই অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের জনপ্রিয়তার কাছে ইচ্ছে পুতুলকে কার্যত ‘বলির পাঁঠা’ বানানো হচ্ছে এমনটাই দাবি করছেন অনেকে। ভক্তরা রেগে আগুন। অন্যদিকে হরগৌরিকে টেক্কা দিতে ব্রেক পাচ্ছিল এই মেগা। তাই সূর্য এবং দীপার ম্যাজিকের কাছে যে ঝড়ের মতো উড়ে যাবে এমনটাই আশা করছেন ইচ্ছে পুতুল দর্শকরা। কেউ কেউ এমন টাও বলছে রাত সাড়ে নটার স্লট উদ্ধারের আশা জি বাংলা ছেড়ে দিয়েছে তাই মুকুটকে রাত দশটায় নিয়ে গেছে।

তবে মুকুট ধারাবাহিকে বেশ বড় ধরনের একটা পরিবর্তন আসতে চলেছে। রায়ান এবং মুকুটের বিয়ের ট্রাক। নায়ক নায়িকার নতুন অধ্যায় শুরু হতে চলেছে। কিন্তু তারপরেও ব্লুষের এই ধারাবাহিক দর্শকদের মনে দাগ কাটতে ব্যর্থ। নায়ক নায়িকার কেমিস্ট্রি একদম ম্যারাম্যারে এমনটাই দাবি নেট পাড়ার। এখন জি বাংলা সমস্ত বাজি ধরে রেখেছে ফুলকির ওপর। কয়েকদিনের মধ্যেই জি বাংলায় আসবে এই ধারাবাহিক।

 

Related Articles