বাংলা সিরিয়াল

‘গুড্ডি ভাবলো কি করে ওর কুড়িয়ে পাওয়া মেয়ের সাথে শিরিন তার ছেলে ঋতুরাজের বিয়ে দেবে?’ – আবার একবার গুড্ডি শিরিন মুখোমুখি! প্রকাশ্যে আসন্ন পর্ব

বর্তমান সময় স্টার জলসার অন্যতম সমালোচিত একটি ধারাবাহিক হলো গুড্ডি। মাঝে বেশ কিছুদিন ধারাবাহিকের পর্ব দেখে অনেকেই ভেবেছিলেন যে খুব শীঘ্রই বন্ধ হবে এই ধারাবাহিক। তবে এখন আর সেটা হবে না। পুরনো নায়ক নায়িকা মারা গেলেও আবারো নতুন নায়ক-নায়িকার গল্প চলছে। তবে এখন দীর্ঘ বছরের লিপ নিয়েছে এই ধারাবাহিক। গল্প এগিয়েছে ১৮টি বছর।

গুড্ডি অনুজেরএখন নতুন রূপে ফিরে এসেছে রেশমি আর পুবলু হয়ে। তাদের ভালো নাম ঋতাভরী এবং ঋতুরাজ। একই তারকারা দুটি জেনারেশনের অভিনয় করছেন। তবে নতুন রূপে বেশ প্রশংসিত হচ্ছে এই জুটি। আবার গুড্ডি আর অনুজের মতোই রেশমি আর পুবলুর জীবনে এসেছে তৃতীয় ব্যক্তি অয়ন্তিকা। তবে বেশ কিছু পর্বে বোঝা গিয়েছে বুবলু একেবারেই অনুজের মত নয়। সে ভীষণ স্পষ্টবাদী।

অয়ন্তিকার সাথে বিয়ে হওয়া প্রসঙ্গে স্পষ্ট জানিয়ে দেয় যে সে অয়ন্তিকাকে বিয়ে করতে পারবে না। রেশমির অর্থাৎ গুড্ডি পুবলকে স্পষ্ট জানিয়ে দেয় যে সে তার সাথে রেশমির বিয়ে দেবে না। আর তাই পুবলু রাজি হয়ে যায় অয়ন্তিকাকে বিয়ে করতে। অন্যদিকে আবার গুড্ডি যায় রেশমির বিয়ের কথা বলতে তার ক্লাসফ্রেন্ড ঋকবেদের বাড়ি।

সেখানে গিয়ে সে জানতে পারে ঋগ্বেদ শিরিনের দ্বিতীয় সন্তান। সেখানেই শিরিন বাজেভাবে অপমান করে, গুড্ডিকে। শিরিন বলে ও ভাবলো কি করে ওর কুড়িয়ে পাওয়া মেয়ের সাথে আমি আমার ঋকবেদের বিয়ে দেব। এবার গুড্ডি ধারাবাহিক ঠিক কোন দিকে যাবে সেটাই দেখার।

Related Articles