বাংলা সিরিয়াল

অনুরাগের পরে নবাব নন্দিনীতেও পিতৃ পরিচয় নিয়ে টানাটানি! নবাবের মেজ বৌদির সন্তানের বাবা নাকি নবাব?-সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমো আসতেই শুরু হলো হৈ চৈ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকে দেখানো হয় নন্দিনী একজন বুদ্ধিমতী শিক্ষিত মেয়ে এবং নবাব একজন ফুটবলার কিন্তু সে অল্পতেই রেগে যায় এবং মাথা গরম করে ফেলে তাকে ম্যানেজ করতে এবং তার মাথা ঠান্ডা রাখতে একমাত্র একজনই পারে সে নন্দিনী।তবে এই সবের মাঝে আছে নবাবের বড় বৌদি কমলিকা সে সব সময় নবাবের ক্ষতি করতে ব্যস্ত। সে চায় নবাবের ফুটবল ক্যারিয়ার যেন শেষ হয়ে যায় নবাব এবং নন্দিনীর মধ্যে যেন ভুল বোঝাবুঝি হয়, সে সব সময় ষড়যন্ত্র করতে থাকে কিন্তু নন্দিনী সমস্ত ষড়যন্ত্র ফাঁস করে দেয় আর নবাবকে সব সময় বিপদের হাত থেকে বাঁচায়।

বেশ কয়েকদিন ধরে ধারাবাহিকে একটা ভালো এপিসোড চলছে,ধারাবাহিকে বংশধর আসা নিয়ে বেশ হাসি ঠাট্টা চলছে। নবাবের পরিবারে নতুন বংশধর আসবে তাই পরিবারের সবাই আশা করে আছে নবাব নন্দিনীর দিকে। তবে সম্প্রতি স্টার জলসা একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, নবাবের মেজ বৌদি প্রেগন্যান্ট আর সবাই সন্দেহ করছে এই সন্তানের বাবা নবাব! কী করে নিজেকে নির্দোষ প্রমাণ করবে নবাব এটাই নতুন প্রোমো!

একজন নেটিজেন এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ নবাব নন্দিনীর প্রমো মেজ বৌদি নাকি প্রেগন্যান্ট কিন্তু বড় বৌদির সন্দেহ এই বাচ্চা নবাবের,বাচ্চার বাবা কে? তাই নিয়ে মহাসপ্তাহ ”

আরেকজন আবার লিখেছেন যে, ‘নবাব নন্দিনী নিউ প্রোমো অন এয়ার। নবাবের বৌদি প্রেগন্যান্ট বাবা নাকি নবাব!
এস ভি এফ মানেই এখন পিতৃপরিচয় নিয়ে নোংরামো এসব যদি মিঠাইতে হতো হেটার্স ফ্যান দুজনেই শুরু করতো!’

একজন নবাব নন্দিনী ফ্যান আবার লিখেছেন, “ নিউ প্রমো অনুযায়ী নন্দিনী কখনোই নবাবকে ভুল বুঝবে না কারণ নন্দিনী অলরেডি জেনে গেছে বাচ্চাটা মেজদার তাই ড্রামাটা ভুল বোঝাবুঝি নিয়ে নয়, কমলিকাকে আবার টাইপ দেওয়া নিয়ে হবে।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।