বাংলা সিরিয়াল

আলতা ফড়িংয়ে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী মৌলী! আলতা ফড়িংয়ে আসছে আরো বড় ধামাকা, চর্চার তুঙ্গে দর্শকের মধ্যে

স্টার জলসার একাধিক ধারাবাহিককে কেন্দ্র করে ইতিমধ্যে দর্শকদের মধ্যে বাড়ছে বই কমছে না। কারণ বেশ কয়েকটি ধারাবাহিক দুর্দান্ত চমক নিয়ে হাজির হয়েছে নেটিজেনদের মধ্যে। ঠিক তেমনই একটি ধারাবাহিক আলতা ফড়িং। ব্যাঙ্কবাবু আর ফড়িংয়ের প্রেম গাঢ় হবার সঙ্গে সঙ্গে সিরিয়াল এন্ট্রি নিয়েছে একাধিক জনপ্রিয় মুখ। এবার আরোও একটি নতুন চরিত্র প্রবেশের খবর প্রকাশ্যে আসতেই আলতা ফড়িংপ্রেমীদের মধ্যে তীব্র গুঞ্জন শুরু হয়েছে।

জানা গিয়েছে, অভিনেত্রী মৌলী দত্ত আলতা ফড়িং পরিবারের সাথে যুক্ত হতে চলেছেন। অবশ্য বলা বাহুল্য, অপরাজিতা অপু ধারাবাহিক যারা নিয়মিত দেখতেন তারা জানেন মৌলী নিজের অভিনয় সত্ত্বার গুণে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। বেশ মজাদার চরিত্র ছিল তার চরিত্রটি। মূলত ঐ চরিত্রতেই লোকে তাকে চিনতে শুরু করে। ‌ এতদিন পর আবার আলতা ফড়িংয়ে নতুন একটি চরিত্রে তিনি হাজির হবেন জেনে দর্শকেরা যারপরনাই উচ্ছ্বসিত।

এদিকে, অভিষেকের আগমনের পরেই মৌলির আগমনের প্রচার শুরু হতেই গুঞ্জন উঠতে শুরু করেছে তবে কী মৌলী কারোর প্রেমিকা হিসেবে এন্ট্রি নিচ্ছেন। নাকি অভিষেকেরই কোন পরিচিতর ভূমিকায় দেখা যাবে তাকে সেই বিষয়ে দর্শকদের ভাবনা চিন্তা শুরু হয়েছে। এখন দেখা যাক আলতা ফড়িঙে তাকে ঠিক কোন রূপে আমরা দেখতে পাই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।