বাংলা সিরিয়াল

আসছে নতুন ধারাবাহিক “বাংলা মিডিয়াম”, তাহলে কি বন্ধ হতে চলেছে কোন ধারাবাহিক? নাকি পরিবর্তন হতে চলেছে কোন স্লটের? কবে শুরু হবে নতুন ধারাবাহিক?

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল “কৃষ্ণকলি”। এই ধারাবাহিকে জুটি হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াসা লেপচাকে। প্রথম ধারাবাহিকেই জুটি হিসেবে অভিনয় করে ধারাবাহিক জগতের দর্শক মহলের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল এই জুটি। এ ধারাবাহিকের হাত ধরেই এই জুটির পথ চলা শুরু হয়। সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে জি বাংলার পর্দায় দেখতে পাওয়া গিয়েছিল এই জুটিকে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় বেশ দুঃখ পেয়েছিলেন ধারাবাহিকের অনুরাগীরা। এবার তাদের চাহিদাতে আবার পর্দায় ফিরছেন এই জুটি।

বেশ কিছুদিন ধরেই শোনা গিয়েছিল আবার নতুন রূপে ফিরতে চলেছেন নীল – তিয়াশা। তবে এবার জি বাংলায় নয় এই নতুন জুটিকে দেখতে পাওয়া যাবে স্টার জলসায়। নতুন ধারাবাহিকের হাত ধরে নতুনরূপে দেখতে পাওয়া যাবে এই জুটিকে। আসতে চলেছে “বাংলা মিডিয়াম”। গল্পের ভিত্তি ইংরেজি মিডিয়াম ও বাংলা মিডিয়ামকে কেন্দ্র করে। এক বাংলা মিডিয়ামে পড়া মেয়ে এবার যাবে ইংলিশ মিডিয়ামে বিজ্ঞান পড়াতে। এক গ্রামের সাধারণ মেয়ে হয়ে শহরে গিয়ে বড় ইংলিশ মিডিয়াম স্কুলে চাকরি করবে সে। এই ইংলিশ মিডিয়াম স্কুল এর কর্ণধার হিসেবে দেখা যাবে সম্পূর্ণা লাহিড়ী এবং নীল ভট্টাচার্যকে। এখানে সম্পূর্ণাকে অভিনয় করতে দেখা যাবে নীলের দিদির চরিত্রে।

আসলে ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি এই নতুন ধারাবাহিকের প্রমো। অর্থাৎ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের শুটিং। এবার চলুন দেখে নিই ধারাবাহিক কবে থেকে শুরু হতে চলেছে। জানা গিয়েছে আগামী মাস অর্থাৎ নভেম্বর মাস থেকেই এই জুটিকে দর্শক দেখতে পাবেন। ডেট হিসেবে জানা যাচ্ছে ৭ই নভেম্বর, ১৪ ই নভেম্বর কিংবা খুব বেশি হলে ২১শে নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে দর্শকদের। নতুন ধারাবাহিক শুরু হচ্ছে মানে হয় কোন ধারাবাহিক শেষ হচ্ছে আর নয়তো স্লট পরিবর্তন হতে চলেছে। তবে দর্শকেরা অনুমান করছেন যে সন্ধে ছটায় সাহেবের চিঠি কিংবা রাত আটটায় মাধবীলতাকে সরিয়ে দিয়ে আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। আর সেটার কারণও আমরা সকলেই জানি যে এই ধারাবাহিক গুলির সিআরপির অবস্থা খুব একটা ভালো নয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।