বাংলা সিরিয়াল

রেশমি আর তার মাকে কি চিনে ফেললো পুবলু! সব সত্যিটা কি এবার সামনে আসবে! গুড্ডির নতুন প্রমো দেখে উত্তেজিত দর্শক

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি(Guddi)। তবে ধারাবাহিকের জনপ্রিয়তাটা একটু অন্য কারণে। কারণ এই ধারাবাহিকে যেভাবে পরকীয়া দেখানো হয়েছে বা বলা ভালো প্রমোট করা হয়েছে প্রকার ক্ষেপে গেছিলেন। অধিকাংশ মানুষ মনে করেন টিভির পর্দায় যেগুলি দেখানো হয় তার পূর্ণ প্রভাব পড়ে সমাজের উপর। এই ধরনের দৃশ্য দেখানো হলে সমাজে তার প্রভাব পড়বে।

বিশেষ করে ধারাবাহিকের লেখিকাকে একাধিকবার হুংকার দিয়েছেন দর্শক। কারণ তার হাত দিয়েই বেরিয়েছে এই সমস্ত লেখা। তিনি আর কেউ নন লীনা গাঙ্গুলী। বিশেষ করে ধারাবাহিকে যেভাবে গুড্ডি অনুজ এবং শিরিন এই তিনজনের সম্পর্ক তুলে ধরা হয়েছে তাতে একাধিকবার ধারাবাহিক বন্ধের দাবি তুলেছিলেন দর্শক।

তবে বর্তমানে ধারাবাহিকের গল্প বদলে গেছে ৩৬০°। ধারাবাহিক নায়ক অনুজ মারা গিয়েছে। এখন এসেছে নতুন প্রজন্ম। অর্থাৎ গুড্ডির পালিত মেয়ে রেশমি। অনুজ ও শিরিনের ছেলে পুবলু। এবং তাদের মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে এসেছে অয়ন্তিকা। তারা সবাই ডাক্তারি পড়ে এক সঙ্গে। তবে রেশমি ছেলেবেলার বন্ধুকে চিনতে পারলেও পুবলু পারেনি। কিন্তু সে পছন্দ করে রেশমিকে। এবং তাকেই বিয়ে করতে চায়। কিন্তু গুড্ডি সরাসরি বারণ করে দিয়েছে এ সম্পর্কে।

এর মাঝেই সামনে এসেছে ধারাবাহিকের নয়া প্রমো। যেখানে দেখা যাচ্ছে রেশমির বন্ধুরা বাড়িতে এসেছে খাওয়া দাওয়া করতে গুড্ডি পরিবেশন করছে। তাদের মাঝখানেই হঠাৎ করে অনুজের ছবি নিয়ে হাজির হয়েছে পুবলু। এবং সরাসরি গুড্ডিকে জিজ্ঞাসা করে তার বাবাকে এসে আগেই চিনতে পেরেছিল এবং এই কারণে এই সম্পর্কে রাজি হয়নি।

স্বাভাবিকভাবেই এমন একটা প্রমো (New Promo)হাতের সামনে পেয়ে দর্শক মারাত্মকভাবে উদ্ভাসিত। সবাই এখন ভাবছেন তাহলে এবার হয়তো সত্যিটা সামনে আসবে। গুড্ডি যে বিদায়ের পথে সেটাও অনেকে মনে করছেন।

Related Articles