বাংলা সিরিয়াল

শুধু রাঙা বউই বাকি ছিল! কুশেরও পাঁচ বছর আগের বউ ফিরে এলো! নতুন প্রমো আসতেই আবার একঘেয়ে গল্পের আভাস পাচ্ছেন দর্শক

জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক রাঙাবউ(Ranga Bou)। যে ধারাবাহিকের হাত ধরে দর্শকদের পছন্দের জুটি গৌরব এবং শ্রুতি আবার ফিরে এসেছেন। এর আগে এই জুটিকে দর্শক পেয়েছেন ত্রিনয়নী ধারাবাহিকে। সেটাও জি বাংলার পর্দায় অত্যন্ত পপুলার একটি ধারাবাহিক। তবে জনপ্রিয় জুটিকে আবার ফেরত পেয়ে খুশি দর্শক।

বিশেষ করে যারা শ্রুতি ভক্ত তারা অনেকেই জানেন কতটা কষ্টের মধ্যে দিয়ে তাদের জনপ্রিয় নায়িকা অভিনয় জগতে টিকে রয়েছেন। এমন অনেকেই রয়েছেন যারা শ্রুতি দাস থাকলেই সেই ধারাবাহিক বয়কটের দাবি তোলেন অনেক নেটিজেন। কিন্তু নায়িকা দমে যাবার পাত্রী নয়। যোগ্যতা দিয়েই তিনি আবার দর্শকদের মন জয় করেন।

পাশাপাশি যত দিন যাচ্ছে ততই এই ধারাবাহিকের জনপ্রিয়তা ততই বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি সামনে এসে ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। পাশাপাশি নতুন এক চরিত্রের আগমন ঘটেছে ধারাবাহিকে। আর সে একুশের ৫ বছর আগে মারা যাওয়া স্ত্রী। যে চরিত্র দেখা যাচ্ছে অলিভিয়া সরকারকে। তবে ধারাবাহিককে পুরনো বউ ফিরিয়ে আনা এখন ফ্রেন্ড হয়ে দাঁড়িয়েছে জি বাংলা।

বিশেষ করে ৫-৬ বছর আগের মৃত বউ। এর আগে খেলনা বাড়ি ধারাবাহিককেও এমন ঘটনা ঘটেছে। আবার কিছুদিন আগেই তোমার খোলা হাওয়া ধারাবাহিকে এমনই প্লট টুইস্ট এসেছে। রাঙাবউ ধারাবাহিকের ক্ষেত্রেও তেমনটাই সামনে এসেছে। যদিও অনেকেই মনে করছেন নতুন এই চরিত্র আসলে একটা চক্রান্ত। তবে আপাতত লাগানো ধারাবাহিক দেখলেই বোঝা যাবে আসল সত্যিটা কি। সত্যি কি এই কুশের আগের পক্ষে স্ত্রী নাকি এর পেছনে রয়েছে গভীর কোন চক্রান্ত!

Related Articles