বাংলা সিরিয়াল

‘নায়ক নায়িকার মায়ের চরিত্র থেকে বেরিয়ে ইচ্ছাধারী নাগিন চরিত্রে অদিতি ম্যামকে অসাধারন লাগছে!’-পঞ্চমীতে অভিনেত্রী অদিতি চ্যাটার্জীর নাগিন লুক দেখে মুগ্ধ দর্শক!

অভিনেতা বা অভিনেত্রীকে তখনই দক্ষ বলা হয় যখন সে বিভিন্ন রকম লুকে কাজ করতে পারে। তখনই সে হয় ভার্সেটাইল অভিনেত্রী বা অভিনেতা। হয়তো কোন একজন শুধুমাত্র বারবার একই ধরনের চরিত্রে অভিনয় করে তখন তাকে বলা হয় স্টিরিওটাইপ, কিন্তু কেউ যখন বারবার নিজেকে ভাঙে,গড়ে আর বারবার নিজেকে নতুন নতুন ভাবে প্রমাণ করে তখন তাকে দক্ষ অভিনেতা বা অভিনেত্রী বলা হয়। এরকম একজন দক্ষ অভিনেত্রী হলেন অদিতি চ্যাটার্জী।

এক সময় বাংলা ধারাবাহিকের হিরোইনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, বর্তমানে বিভিন্ন ধারাবাহিক তাকে পজেটিভ রোলে যেমন মা কাকিমাদের রোলে দেখা যায়। তবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমীতে অদিতি চ্যাটার্জির লুকটা সম্পূর্ণ অন্যরকম। এই ধারাবাহিকে অদিতি চ্যাটার্জী একজন ইচ্ছাধারী নাগিন।

যে নিজের ইচ্ছামতো মনুষ্য শরীর ধারণ করতে পারে আবার নিজের ইচ্ছামত সাপ হয়ে যেতে পারে। সে জলের তলায় ছিল এবং সে যে ছিল পঞ্চমী নিজের রূপ দেখুক এবং নিজেকে চিনুক। এরপর পঞ্চমীকে যখন উদ্ধার করে তার বাবা নিয়ে যায় তখন এই ইচ্ছাধারী নাগিন স্থলে উঠে আসে এবং নিজের রূপ পরিবর্তন করে। তাকে রূপ পরিবর্তন করতে দেখে ফেলে পঞ্চমীর পালিত বাবা।

একজন নেটিজেন যা দেখে লিখেছেন, “পঞ্চমীতে অদিতি ম্যামের লুকসটা আমার ভিষণ ভালো লাগছে অদিতি ম্যামকে বরাবরই সব ধরনের লুকেই ভালো লাগে এই নতুন লুকসেও অসম্ভব ভালো লাগছে” আরেকজন আবার লিখেছেন,
“সবসময়ই পজিটিভ নায়ক-নায়কার মায়ের চরিত্রে দেখেই অভ্যস্ত উনাকেকিন্তু এবার সবাই সম্পূর্ন ভিন্ন চরিত্রে দেখতে পারে #অদিতি ম্যামকে
আজকের এপিসোডে সবথেকে ইন্টারেস্টিং লেগেছে উনাকে ইচ্ছাধারী নাগিন হিসাবে দেখে”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।