বাংলা সিরিয়াল

বাংলা টেলিভিশনের ছোট পর্দার কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী চুমকি চৌধুরী, স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এ দেখা মিলবে অভিনেত্রীর

বাংলার স্বর্ণযুগের বহু অভিনেতা অভিনেত্রীরা বর্তমানে ছোট পর্দায় অভিনয় করছেন। বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখা মিলছে তাদের। এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা একসময় রূপলী পর্দায় দাপিয়ে অভিনয় করেছেন কিন্তু বর্তমানে ধারাবাহিকে অভিনয় করছেন। সেরকমই একজন হলেন অভিনেত্রী চুমকি চৌধুরী। বেশ কয়েক বছর ধরেই ছোটপর্দায় বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি আবারো স্টার জলসার পর্দায় কাম ব্যাক করছেন অভিনেত্রী।

টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরীর মেয়ে চুমকি চৌধুরী। একসময় টলিউডের তার জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। বাবার পরিচালিত বহু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে চুমকি চৌধুরীকে। আর প্রতিবারই তার অভিনয় প্রত্যেক দর্শকের হৃদয় স্পর্শ করে গিয়েছে। বর্তমানে অভিনেত্রী ফিরছেন স্টার জলসার পর্দায় ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের হাত ধরে।

ধারাবাহিকে সম্ভবত অভিনেতা অভিষেক বসুর মায়ের চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। কারণ ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাচ্ছে যখন ফড়িংকে উদ্ধার করে অভিষেক নিজের বাড়িতে নিয়ে আসবে তখনই চুমকি চৌধুরী সামনে এসে দাঁড়ায় তাই দর্শক অনুমান করছেন অভিষেক এর মায়ের চরিত্রে দেখা মিলবে চুমকি চৌধুরীর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।