বাংলা সিরিয়াল

জন্মদিনের পার্টিতে জনসমক্ষে চুমু! এবার কি দিওয়ালি পার্টিতে একসঙ্গে রুকমা-রাহুল?

রাহুল বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনের পার্টিতে রুকমা রায়। জড়িয়ে ধরে জনসমক্ষে চুমু খেয়েছিলেন রাহুল। এরপরেই রটে যায় দুই অভিনেতা প্রেম করছেন। প্রশ্ন উঠছে, দিওয়ালিতেও কি একসঙ্গেই পার্টি করবেন দু’জনে? ‘লালকুঠি’ খ্য়াত রাহুল বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়ের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়েছে অনেকদিন আগেই । নেটিজেনদের দাবি, সোশ্যাল মিডিয়ায় দুজনকে দেখে তাদের মধ্যে বন্ধুত্বের চেয়ে বেশি কিছু রয়েছে।

কিছুদিন আগেই পালন হয়েছে অভিনেতার জন্মদিন। রাহুলের জন্মদিনের দিন রুকমার গালে চুমু খেয়ে একটি ছবি তুলেছিলেন তিনি। যা সোশাল মিডিয়ায় ভাইরাল। দুর্গাপুজোর সময়ও একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। নেটপাড়ায় তাদের সম্পর্কের রসায়ন নিয়ে ইতিমধ্যেই উঠেছে গুঞ্জন । তাহুলে কি প্রেম করছেন এই জুটি ? এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানান তিনি প্রতি বছর বন্ধুদের সঙ্গেই দিওয়ালি সেলিব্রেট করেন । এ বছরও একইভাবে উদযাপনের প্ল্যান রয়েছে।” নায়িকার নতুন সংযোজন, “ইন্ডাস্ট্রির পরিচিত নাম শ্রীতমা রায়চৌধুরী। ওই বন্ধুর বাড়িতেই দিওয়ালি সেলিব্রেট করার পরিকল্পনা রয়েছে। সবাই মিলে আড্ডা দেব ও খাওয়াদাওয়া এই আপাতত রয়েছে পরিকল্পনায় ।”

জানা গেছে রুকমা আতসবাজি পোড়ান না। তিনি জানান , “ছোটবেলায় বাজি পোড়াতাম। তখন তো বুঝতে পারতাম না যে এতে পরিবেশের ক্ষতি হচ্ছে। যেদিন থেকে বুঝতে শিখেছি, সেদিন থেকে বাজি পোড়ানো বন্ধ করে দিয়েছি। আমি আবেদন করব অন্যরাও যাতে বাজি না পোড়ান। তার চেয়ে বরং পরিবারের সঙ্গে সময় কাটান। খাওয়াদাওয়া করে আনন্দ করুন।”

এছাড়াও অভিনেত্রী জানান রাহুল এই দিওয়ালির পার্টিতে থাকছেন , “না। রাহুল নিজের পরিবারের সঙ্গে সেলিব্রেট করবে। আমি বন্ধুবান্ধবদের সঙ্গে থাকব। রুকমা জানিয়েছে তারা দু’জনে সতীর্থ এবং খুব ভালো বন্ধু। তার মানে এই নয় যে আমরা সব ইভেন্ট একসঙ্গে কাটাই।”

দুই অভিনেতার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে রুকমা আরও বলেন, “চর্চা অনেকদিন ধরেই চলছে। চলুক। আমাদের সিরিয়াল লালকুঠিকেও দর্শক পছন্দ করছে। ফলে এই চর্চা চলাই ভালো। অনস্ক্রিন কাজ করার ক্ষেত্রে আমাদের সুবিধা হয়।”
এদিকে রাহুলও জানান “পাড়ায় বন্ধুদের সঙ্গে কালীপুজো কাটাই। ছেলে সহজের সঙ্গে সময় কাটাই। এবারও সেটাই করব।” ভাইরাল ছবি প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতার উত্তর, “আমি আর রুকমা ভালো বন্ধু। এ নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।