বাংলা সিরিয়াল

‘যাইহোক মিঠাই রানীর ছেলেমেয়ে বলে কথা’ – মিষ্টি আর শাক্যর হাতে এবার ভালোরকম জব্দ হলো রোহিনী, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল তার হাস্যকর ছবি

মিঠাই এমন একটি ধারাবাহিক যা টেলিভিশনের পর্দায় সব থেকে বেশি সময় ধরে চলার পরেও এখনো তাঁকে নিয়ে সমান উত্তেজনা রয়েছে ভক্তদের মধ্যে। ধারাবাহিকটিও ঠিক তেমনি একের পর এক জমজমাট পর্ব উপহার দিচ্ছে তার দর্শকদের। যেমন ধারাবাহিকের নতুন ট্র্যাকটি। ইতিমধ্যেই দেখানো হচ্ছে মিঠাইয়ের সমস্ত পুরনো স্মৃতি ফিরে এসেছে। ধারাবাহিক শেষ হবার একেবারে অন্তিম লগ্নে আবার আগের মত হাসিখুশি দুষ্টু মিষ্টি মিঠাই ফিরে এসেছে দর্শকদের মাঝে। কিন্তু আবার নতুন করে আরেক বিপত্তি এসে জুটেছে মিঠাই সিদ্ধার্থের কপালে।

একে মিঠাইকে সামলাতে গিয়ে একেবারে নাজেহাল অবস্থা হয়েছে সিদ্ধার্থের। তার মধ্যে এসেছে নায়িকা রোহিণী। আসলে রোহিণীকে প্রোটেকশন দেওয়ার জন্য হায়ার করা হয়েছিল সিদ্ধার্থকে। তবে কেস ঘটে গেল উল্টো। সিদ্ধার্থের প্রেমে এখন হাবুডুবু খাচ্ছে রোহিনী। ফলে মোদক পরিবারের হল্লা পার্টি এখন ব্যস্ত সিদ্ধার্থের জীবন থেকে রোহিনীকে সরানোর জন্য। কিন্তু এসব দেখে মাথা গরম হয়ে যায় মিঠাইয়ের।

রোহিণী এতটাই বাড়াবাড়ি শুরু করেছে যে শেষ পর্যন্ত কাজের মেয়ে লক্ষ্মী সেজে মোদক পরিবারে চলে এসেছে সে। তারপর থেকেই একেরপর এক কীর্তি ঘটাচ্ছে রোহিনী। তবে এবার হল্লা পার্টির সাথে যোগ দিয়ে রোহিণীকে তাড়াতে উঠে পড়ে লেগেছে দাদু ঠাম্মি। তাদের সবার উদ্দেশ্যে এখন নায়িকা বিদায় প্রজেক্ট। এরপরই দেখানো হয় রোহিনী শাড়ি পড়ে এসে বলছে সে সিদ্ধার্থের জন্য সবকিছু করতে পারে। এ কথা শুনে ঠাম্মি জ্বালা কি করে রোহিণীকে দিয়ে ভালো মতো নিজের পা টিপিয়ে নিয়েছিল।

সে সময় দেখানো হয় রোহিনী বিরক্ত হয়ে বলে সবার আগে সেই এই বুড়িটাকে তাড়াবে। এরই মধ্যে রোহিনের উপর দায়িত্ব আসে মিষ্টি আর শাক্যকে সামলানোর। আর সেটা করতে গিয়েই একেবারে মহা বিপত্তি আসে রোহিনীর মাথায়। দুটি বাচ্চাকে সামলাতে সামলাতে একটা সময় ঘুমিয়ে পড়ে রোহিনী। আর সেই সুযোগেই দুজন মিলে ছেলেদের মত রোহিনীর মুখেও দাড়ি গোঁফে এঁকে দেয়। সেই ছবি তুলে নেয় নিপা।

তারপরেই সে ফন্দি আটে যে সোশ্যাল মিডিয়াতে নায়িকার এই ছবি ভাইরাল করে দেওয়া হবে। এই দেখে রীতিমত বেজায় মজা পেয়েছেন দর্শকেরা। অন্যদিকে মিঠি আর ডাক্তার রোহিতের মধ্যে যে সমস্ত সমস্যা দেখা দিচ্ছিল সেগুলো ধীরে ধীরে মিটে যাচ্ছে। সুতরাং বুঝতেই পারছেন গল্পের মোড় ধীরে ধীরে অন্তিম পর্বের দিকে ঘুরে যাচ্ছে। খুব শীঘ্রই সবার মধ্যে মিল দেখিয়ে দেওয়া হবে। আর শেষ হবে মিঠাই।

 

Related Articles