বাংলা সিরিয়াল

মাত্র তিন সপ্তাহে টিআরপিতে রামপ্রসাদ ধরে ফেলল মিঠাইকে! এবার সৌমীর মুখোমুখি তার বেস্ট ফ্রেন্ড সায়ক! টিআরপির প্রভাব কি পড়বে বন্ধুত্বের ওপর?

মাত্র তিন সপ্তাহ হয়েছে নিজের যাত্রা শুরু করেছে স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ(Ramprasad)। আর মধ্যেই টিআরপি(TRP List) তালিকাতে ধরে ফেলল মিঠাইকে। চলতি সপ্তাহে দুটি ধারাবাহিকের সংগ্রহে রয়েছে ৩.৭ নম্বর। দুজনের স্লট এক। আর এ কথা কারোরই অজানা নয় যে মিঠাই ধারাবাহিকের বিদায়ঘণ্টা বেজে গেছে।

ইতিমধ্যে ভেঙে ফেলা হয়েছে মনোহরা সেট। নতুন সেটে কাজ চলছে এখন। এর মাঝখানেই রয়েছে আর একটা বাজে খবর। মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস আপাতত ফুলকির দায়িত্বে রয়েছে। তাই সব মিলিয়ে খুবই মন খারাপ মিঠাই ভক্তদের। অন্যদিকে আবার ধারাবাহিকে বলরামের চরিত্রে রয়েছে সৌমিতৃষার(Soumitrisha Kundu) ঘনিষ্ঠ বন্ধু সায়ক চক্রবর্তী(Sayak Chakraborty)। আর টিআরপি তালিকাতে বেস্ট ফ্রেন্ডকে ধরে ফেলে কেমন অবস্থা দুজনের?

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে, ভীষণ আনন্দ হচ্ছে এমন কিছুই না। তার বন্ধুর সিরিয়াল যতটা ওর ততটাই অভিনেতারও। লকডাউনের সময় বাড়ি থেকে সবাই শুটিং করছিল। তখন প্রিয় বন্ধুর বাড়িতেই সমস্ত শুটিং ছেড়েছিল সৌমি। অভিনেতা নিজেই বাড়ি থেকে নিয়ে এসেছে আবার দিয়ে গেছে। চ্যানেলেও পাঠিয়ে দিয়েছে শুটিংটা। তাই মিঠাই এর প্রতি ভালোবাসা রয়েছে প্রিয় বন্ধু সায়কেরও।

অভিনেতার সাফ কথা বন্ধুত্বের মাঝে কখনোই টিআরপি ফ্যাক্টর করে না। একইসঙ্গে রাম প্রসাদের বলরামের বক্তব্য,’আমার কাছের বন্ধুর সিরিয়ালের টিআরপি কমে যাক আমি কোনওদিন চাই না। আমাদের মধ্যে টিআরপি সংক্রান্ত কোনও কথা কোনওদিন হয় না। আমাদের মধ্যেকার বন্ধুত্বটা খুব পবিত্র। আমরা কখনও কারুর খারাপ চাই না’।

তবে রামপ্রসাদের পুরো কৃতিত্বটা সমস্ত টিমকে দিয়েছেন সায়ক। তার কথা অনুযায়ী ,’এটা সব্যদার সিরিয়াল। এছাড়াও সুস্মিলি রয়েছে পায়েল দি রয়েছে। আমি একটা সামান্য সাপোর্টিং ক্যারেক্টার মাত্র।’ তবে মানুষের রামপ্রসাদকে ভালোবাসা দিচ্ছে তাতে ভীষণ খুশি অভিনেতা। সবাই নিজের মতন করে সেরাটা দিচ্ছেন। কিন্তু প্রিয় বন্ধুর সঙ্গে কোন রেষারেষি নেই সেই কথাটা পরিষ্কার জানিয়ে দিলেন।

এরপরেই গেল মিঠাই শেষ হবার কথা? মিঠাই কবে শেষ হচ্ছে সে ব্যাপারে কোন খোঁজ আপাতত নেই সায়কের কাছেও। ফুলকির শুটিং শুরু না হলে মিঠাই কবে শেষ হবে সেই নিয়ে জানেনা চ্যানেল। তবে হাতে বেশি সময় নেই সেটা কারোর অজানা কথা নয় সেটাও বললেন তিনি।

Related Articles