বাংলা সিরিয়াল

দূরে গিয়ে কি কাছে আসতে পারবে শুভ্র জয়ী?-সোহাগ জলের প্রোমো নিয়ে তুমুল উত্তেজনা ছড়ালো সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। এই নতুন ধারাবাহিকের নাম ‘সোহাগ জল’। এই ধারাবাহিকে শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনাকে দেখা যাবে নতুন রূপে। অন্যান্য ধারাবাহিকে যেখানে দুটো জুটির কাছাকাছি আসার গল্প নিয়ে ধারাবাহিক শুরু হয়, সেখানে এই ধারাবাহিকে দুই জুটির মধ্যে দূরত্ব দেখিয়েই শুরু হবে গল্প। এই গল্প কাছে টানার নয়, এই গল্প দূরে যাওয়ার আর সেখানেই এই গল্পের অভিনবত্ব। এই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই চাঞ্চল্যের সৃষ্টি করেছে, দর্শকদের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকের প্রোমো।

]এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, দুই জুটির সম্পর্ক ভাঙার গল্প বলবে এই ধারাবাহিক, তবে শুধু ভাঙ্গা র কথাই বলবে না, ভেঙে যাওয়ার পর কীভাবে দুটো জিনিস জোড়া লাগে সেই গল্প ও বলবে। ধারাবাহিকের প্রোমো তে দেখানো হয়েছে শুভ্র আর জয়ীর গল্প। সুশান্ত দাস প্রযোজিত এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে জয়ী একজন সর্বগুণ সম্পন্ন মেয়ে, সে একটা বাড়ির পারফেক্ট বউ। বাড়ির ছোট থেকে বড় সবার সে খেয়াল রাখে, গোটা পরিবার কে সে একাই সামলায়। কিন্তু এই সর্ব গুণ সম্পন্না বউ জয়ী তার প্রিয় সংসার ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

প্রোমো তে দেখানো হচ্ছে, ব্যাগ গোছাচ্ছে সে, বাড়ি ছেড়ে চলে যাবে বলে।‌ তার প্রিয় এই সংসার ছেড়ে সে যেতে চায় না, কিন্তু সে চলে যাচ্ছে কাছে আসবার জন্য‌ই। তার ধারণা, কাছে আসতে গেলে দূরে যেতে হয়। ‌ বাড়ি ছেড়ে যাওয়ার সময় জয়ী যখন বেরিয়ে যাচ্ছে তখন জয়ীর জেঠি শাশুড়ি বলে, শুভ্রর সাথে ছাড়াছাড়িটা না হলেই ভালো হতো। এই কথা শুনে মন খারাপ হয়ে ওঠে শুভ্রর।

শুভ্র জয়ীর কাছে এগিয়ে এসে বলে, “আরো কিছুক্ষণ থেকে গেলে হয় না?”, এরপর জয়ী জানায়,“এমনিতেই আমাদের অনেকটা দেরি হয়ে গিয়েছে”- দূরে গিয়ে কি কাছে আসতে পারবে জয়ী? এই সংশয় তৈরি করে দিয়েছে সোহাগ জল ধারাবাহিকের প্রোমো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।