বাংলা সিরিয়াল

এবার হাসপাতাল চত্বরে দুর্নীতি রুখতে ছদ্মবেশে সৃজন পর্না! সাধারণ মানুষকে মুরগি বানিয়ে লক্ষ লক্ষ টাকা হাতানো বন্ধ করতে নতুন ছক! দুর্ধর্ষ পর্ব নিম ফুলের মধুতে

জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো নিম ফুলের মধু(Nim Phuker Modhu)। শুরুর থেকেই এই ধারাবাহিক জনপ্রিয়তা পেয়ে এসেছে। ধারাবাহিকের জুটির সৃজন এবং পর্না যে চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস এবং পল্লবী শর্মা।

যারা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তারা জানেন বর্তমান সৃজন এবং পর্না। নিজের ছোট কাকাকে বাঁচাতে এক বড়সড়ো বিপদের মুখে পড়েছে। যেহেতু তার ছোট কাকার রোজগার কম তাই তাকে সরকারি হাসপাতালে ফেলে রাখার সিদ্ধান্ত নিয়েছিল বাড়ির বড় ছেলে এবং তার ছেলে। কিন্তু সৃজন পর্না তাকে ভর্তি করেছে এক বড় হাসপাতালে। আর ইতিমধ্যে বিল হয়ে গিয়েছে ১০ লক্ষ টাকা। আবার বেশি দেরি হলে এক্সট্রা তিরিশ হাজার টাকা দিতে হবে।

স্বাভাবিকভাবেই এত বিল দেখে একটু খটকা লাগে সৃজন পর্না দুজনের। তারা নিশ্চিত হাসপাতালে কোন কারসাজি চলছে। আর সত্যিই হাসপাতালে দুর্নীতি চলছে রোগীর পরিবারকে মুরগি বানিয়ে বেশি করে টাকা হাতিয়ে নেওয়ায়। তাই এবার ছদ্মবেশ ধরে দুজনে এই রহস্য ভেদ করতে এগিয়ে এলো। তবে জমজমাট পর বলছে দর্শক আগামী দিনে পেতে চলেছে তা সে ব্যাপারে নিশ্চিত।

হাসপাতালেরই এক ডাক্তারকে পাশে পেয়েছেন তারা কারণ তিনিও দীর্ঘদিন ধরে এই দুর্নীতির শিকার। হাজার চেষ্টা করেও হাসপাতালের এই দুর্নীতি বন্ধ করতে পারেননি তিনি। যদি মা কিছুই এসব ব্যাপারে জানেনা। সে যদি জানতে পারে তার বাবু বউয়ের কথায় তাল মিল আছে তাহলে আর হবে না।

তবে সৃজন কিন্তু এবার নিজে থেকেই পর্নার পাশে দাঁড়িয়েছে। তাই আশা করাই যায় আগামী দিনে দুজনে মিলেই এই জঘন্য দুর্নীতি সামনে আনবে সকলের। এমনকি নিজের কাকাকেও সুস্থভাবে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারবে।

Related Articles