বাংলা সিরিয়াল

লাফিয়ে লাফিয়ে তারকারা স্টার জলসা ছেড়ে জি বাংলায় আসছেন কেন? জি বাংলার নতুন ধারাবাহিকে যোগ দিলেন টিপু! কারণ জানলে চমকে যাবেন

এতকাল এই দল থেকে ওই দলে লাফানো ঝাপানো দেখা যেত রাজনৈতিক দলগুলোতে । কিন্তু এবার নতুন সংযোগ। টলিউডের ছোট পর্দার বড় বড় তারকারাও এবার লাফিয়ে লাফিয়ে স্টার জলসা থেকে জি বাংলায় চলে আসেন হুড়মুড়িয়ে। কারণ জানলে অবাক হবেন।

স্টার জলসা এবং জি বাংলা বাংলা ধারাবাহিকে যেন ইঁদুর দৌড় লাগাচ্ছেন। কোন চ্যানেলের কোন ধারাবাহিক হবে টিআরপিতে সেরা সেই নিয়ে সবসময়ই যেন দ্বন্দ্ব বেঁধে রয়েছে। এরই মধ্যে আবার স্টার জলসা থেকে নায়ক নায়িকারা চলে আসেন জি বাংলার ধারাবাহিকে।

এক সময় স্টার জলসার একটি অতি জনপ্রিয় ধারাবাহিক ছিল কনীনিকা ব্যানার্জির “আয় তবে সহচরী”। আর সেই ধারাবাহিক থেকে এই খ্যাতি লাভ করেছিল “টিপু” চরিত্রের অভিনেতা ইন্দ্রনীল রায়চৌধুরী। সিআরপি রেসে প্রায় সময়ই প্রথম পাঁচে থাকত এই ধারাবাহিকটি। কিন্তু পরবর্তীকালে সময়ের স্রোতে টিআরপি রেসে পিছিয়ে পড়তে থাকে এই ধারাবাহিক। কনীনিকা ব্যানার্জি অসুস্থ হয়ে পড়াতে এবং ধারাবাহিকের চিত্রনাট্য কিছুটা একই ধাঁচের হয়ে যাওয়াতে এই ধারাবাহিকের টিআরপি অনেক কমে যায়। ফলত তড়িঘড়ি ধারাবাহিকটিকে শেষ করে দিতে হয়।

সম্প্রতি টলিপাড়ার গুঞ্জন উঠেছে সেই “আয় তবে সহচরি” ধারাবাহিক খ্যাত অভিনেতা ইন্দ্রনীল রায় চৌধুরীকে খুব শীঘ্রই দেখা যাবে জি বাংলার নতুন একটি ধারাবাহিকে। এক জনপ্রিয় সংবাদমাধ্যম মারফত এই খবরটি ছড়িয়ে পড়েছে সর্বত্র। আর এই খবর ছড়িয়ে পড়াতে সমাজ মাধ্যমে রীতিমতো হইচই কান্ড বেঁধেছে।

সূত্রের খবর, খুব শীঘ্রই সেই ধারাবাহিকের প্রোমো শুট হতে চলেছে। এই বিষয়ে নিয়ে কথা বলতে অভিনেতা ইন্দ্রনীলের কাছে পৌঁছে গিয়েছিল সংবাদমাধ্যম। তিনি কিন্তু জানিয়েছেন সম্পূর্ণ ভিন্ন কথা। তিনি বলেছেন পরপর পাঁচ বছর তিনি স্টার জলসায় কাজ করেছেন এবার একটু স্বাদ বদল করার জন্যই তার এইরকম সিদ্ধান্ত। এবার কিছুদিন তিনি স্টার জলসার প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার ধারাবাহিকে কাজ করে দেখতে চান। আর আসন্ন ধারাবাহিকে তার চরিত্রটাও বেশ খানিকটা আলাদা আগের চরিত্রের থেকে।

তবে এত কিছুর মধ্যেও দর্শকেরা নানান রকম জল্পনা কল্পনা করেই চলেছেন। ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করবেন কোন নায়িকা? কেউ কেউ গেস করছেন ইন্দ্রনীলের সাথে জুটি বাঁধতে পারেন স্বস্তিকা দত্ত কিংবা সোহিনী গুহ রায়। কেউ কেউ আবার অত্যন্ত বন্য ধারণা করে ফেলেছেন, তাদের মতে যেহেতু মিঠাই ধারাবাহিকটি শেষ হতে চলেছে তাই ইন্দ্রনীলের সাথে জুটি বাঁধবেন মিঠাই অর্থাৎ কিনা সৌমি। কেউ কেউ আবার মনে করছেন হয়তো এবার কোন নতুন মুখকে দেখা যাবে নতুন সিরিয়ালে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।