বাংলা সিরিয়াল

সাম্য জেলে এদিকে শুভ্র মারা গেল! মর্গ থেকে ডাক আসতেই পাগলের মতো আচরণ করছে জুঁই! তবে কি ধারাবাহিক শেষের পথে! আসছে দুর্ধর্ষ পর্ব সোহাগ জলে

স্বামী স্ত্রীর বোঝাপড়ার গল্প নিয়ে এসেছিল সোহাগ জল।(Sohag Jol) শুরু থেকেই তাদের জীবনে ছিল নানান সমস্যা। তবে এই সমস্যার মধ্যে দিয়েই একে অপরের কাছে আসে শুভ্র এবং জুঁই। তবে কিছুদিন গড়াতে না গড়াতেই নতুন করে ধারাবাহিকে মসলা ঢোকানোর জন্য এন্ট্রি হয় পরকীয়ার। যেখানে এক নতুন চরিত্রকে প্রায় দর্শক নাম বেণী বৌদি। শুভ্র সঙ্গে জড়িয়ে বেণী বউদি একাধিক পরকীয়া করলে দর্শক বেশ বিরক্ত হয়ে যায়। তবে এই পরকীয়া ছিল শুধুই বেনির তরফে একতরফা।

অন্যদিকে বেণী গর্ভবতী হয়ে পড়ে তার দায় দেয় শুভ্রের উপর। যদিও সে সন্তানের বাবা আবার সাম্য। বাড়ির বড় ছেলে। বেণী বউদিটির উপর দর্শক বেশ খেতে যায় যে চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ্তা ব্যানার্জি। এর মাঝেই উঠেছিল ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর।

তবে বর্তমানে গল্প যেভাবে এগোচ্ছে তাতে ধারাবাহিক শেষ হয়েছে আমার খবরটাই যেন সত্যি হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যে ধারাবাহিকের মূল ভিলেন সাম্য পুলিশের হাতে ধরা পড়েছে। ওদিকে বেনি বৌদি সম্মান জন্ম দিতে গিয়ে মারা গেছে। আর তার সন্তানের দায়িত্ব দিয়ে গেছে জুঁইয়ের উপর। বেনীর সন্তানকে নিয়েই স্বপ্ন জুইয়ের। এর মাঝে নতুন করে ঝড় উঠেছে তাদের জীবনে।

ইতিমধ্যে শুভ্রর মতন হুবহু এক কয়েদিকে সাম্য জেলে দেখতে পেয়েছে। ঠিক করে নেয় একে দিয়েই সমস্ত প্রতিশোধ নেবে সে। এরমধ্যেই জানা গেছে শুভ্র নিখোঁজ। কার নামে মিসিং ডায়েরী করতে কিছুক্ষণ বাদেই পুলিশের তরফে মর্গে আসতে বলা হয়। যা জেনে পুরোপুরি ভেঙে পড়েছে জুঁই। তবে কি সত্যিই সাম্যর প্ল্যান সফল? শুভ্রকে মেরে নকল শুভ্রকে নিয়ে আসবে জুঁইয়ের জীবনে। যাতে তাদের জীবনটাও তছনছ হয়ে যায়? এইসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে

Related Articles